শিরোনাম :

কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত


সোমবার, ১৬ জুলাই ২০১৮, ১১:২৬ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

ডেস্ক প্রতিবেদন: কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে শহর আলী নামে ১২ মামলার এক আসামি নিহত হয়েছেন। নিহত শহর আলী জেলার শীর্ষ মাদক ব্যবসায়ী বলে দাবি পুলিশের। ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনায় ৫ পুলিশ সদস্য আহত হয়েছেন।কুষ্টিয়া মডেল থানার ওসি নাসির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সোমবার ভোর ৩টার দিকে শহরতলীর শেখ রাসেল সেতুর নিচে ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি দেশী ওয়ান শুটারগান, ৩ রাউন্ড গুলি ও ৬ পিচ ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।

নিহত শহর আলী কুষ্টিয়া শহরের মজমপুর এলাকার মনোয়ার বক্সের ছেলে। তার বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় ১২টি মাদকের মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ওসি নাসির উদ্দিন জানান, শহরের হরিপুর-কুষ্টিয়া সংযুক্ত রাসেল সেতুর নিচে একদল মাদক ব্যবসায়ী মাদক কেনা-বেচা করছে এমন সংবাদ পেয়ে সোমবার ভোরে পুলিশের একটি দল ঘটনাস্থলে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা তাদের লক্ষ্য করে গুলি ছোঁড়লে পুলিশও পাল্টা গুলি চালায়। ‘বন্দুকযুদ্ধের’ এক পর্যায়ে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে পড়ে থাকতে দেখে পুলিশ। তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ জানতে পারে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ব্যক্তি জেলার তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী শহর আলী।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন