শিরোনাম :

পরিকল্পনামন্ত্রী ৩০০ কোটি টাকার বরাদ্দ দিয়ে রেখেছেন


রবিবার, ২৬ আগস্ট ২০১৮, ১১:৫০ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

পরিকল্পনামন্ত্রী ৩০০ কোটি টাকার বরাদ্দ দিয়ে রেখেছেন

খুলনা: খুলনা-৪ (রূপসা-দীঘলিয়া-তেরখাদা) আসনের উপনির্বাচনে উন্নয়নের অঙ্গীকার করলেন আওয়ামী লীগের প্রার্থী শিল্পপতি সালাম মুর্শেদী।

গতকাল শনিবার বিকেলে খুলনা প্রেসক্লাবে সাংবাদিকদের সামনে বক্তব্য দেন সাবেক এ ফুটবলার। তিনি বলেন, পরিকল্পনামন্ত্রী ৩০০ কোটি টাকার বরাদ্দ দিয়ে রেখেছেন। তিনি উপনির্বাচনে জয়লাভের পরই সেই টাকা এলাকার উন্নয়নে ব্যয় করবেন।

সংসদ সদস্য এস এম মোস্তফা রশিদী সুজার মৃত্যুতে এই আসন শূন্য হয়। পরে আওয়ামী লীগ মনোনয়ন বোর্ড উপনির্বাচনে সালাম মুর্শেদীকে দলীয় মনোনয়ন দেয়। যদিও এস এম মোস্তফা রশিদী সুজার ছেলে সুকর্ণ মোস্তফাসহ দলীয় অনেকেই মনোনয়ন চেয়েছিলেন।

আজ রোববার মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন। গত শুক্রবার সড়কপথে সালাম মুর্শেদী খুলনা আসেন। পথে তিনি টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত করেন।

গতকাল বিকেলে খুলনা প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন আওয়ামী লীগের প্রার্থী। এ সময় তাঁর সঙ্গে দলের কেন্দ্রীয় নেতা এস এম কামাল হোসেন ছিলেন।

সালাম মুর্শেদী বলেন, পরিকল্পনামন্ত্রী তাঁর খুব ঘনিষ্ঠ মানুষ। তিনি আগেই তাঁর জন্য ৩০০ কোটি টাকা বরাদ্দ রেখেছেন, যা তাঁর এলাকার উন্নয়নে ব্যয় করা হবে।


আওয়ামী লীগের প্রার্থী বলেন, আগামীতে পরিকল্পনামন্ত্রী থাকবেন। এর সঙ্গে বর্তমান প্রধানমন্ত্রীর অর্থনৈতিক উপদেষ্টা অর্থমন্ত্রী হলে তাঁর এলাকার উন্নয়নের কোনো সমস্যা থাকবে না। তিনি বলেন, তিনি খেলোয়াড় হিসেবে এক নম্বর ছিলেন, ব্যবসায়ী হিসেবে এক নম্বর আছেন, আগামীতে রাজনীতিতেও এক নম্বর হবেন।

খুলনা প্রেসক্লাব থেকে পুলিশভ্যানের প্রটোকল নিয়ে খুলনা আলীয়া মাদ্রাসায় গিয়ে শিল্পপতি কাজী শাহনেওয়াজের জানাজায় অংশ নেন। পরে একই প্রটোকল নিয়ে তিনি শামছুর রহমান রোডে প্রয়াত মঞ্জুরুল ইমামের স্মৃতিসৌধে পুস্পমাল্য অর্পণ করেন।

পুলিশ প্রটোকল বিষয়ে খুলনা মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র সোনালী সেন বলেন, কেউ আবেদন করলে সাদা পোশাকে পুলিশ প্রটোকল দেওয়ার আইন রয়েছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন