শিরোনাম :

আমার নাম দিয়ে যেন কোনো প্রতারণা না হয়: মাশরাফি


বুধবার, ২৭ ফেব্রুয়ারি ২০১৯, ০৬:০৪ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আমার নাম দিয়ে যেন কোনো প্রতারণা না হয়: মাশরাফি

নড়াইল: আমার নাম ভাঙিয়ে কেউ যেন কোনো প্রকার প্রতারণা না করতে পারে সে বিষয়ে সবাইকে সতর্ক থাকার অনুরোধ জানিয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

নড়াইল-২ আসনের সংসদ সদস্য জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা মতবিনিময় করেছেন।

বুধবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে নড়াইল জেলাপর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এ অনুরোধ জানান।

মতবিনিময় সভায় জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, স্থানীয় সরকার শাখার উপপরিচালক মো. মনিরুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো.ইয়ারুল ইসলাম,নড়াইল পৌরসভার মেয়র মো.জাহাঙ্গীর বিশ্বাস, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা সেলিম, লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মুকুল কুমার মৈত্র, নড়াইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আলমগীর সিদ্দিকী, সহসভাপতি সুলতান মাহমুদসহ বিভিন্ন দফতরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মাশরাফি বিন মুর্তজা বলেন, ‘অবহেলিত নড়াইলের উন্নয়নে ভূমিকা রাখতে চাই। স্বাস্থ্যসেবা, শিক্ষাব্যবস্থার উন্নয়ন, বিভিন্ন সড়কের মেরামত ও উন্নয়ন, নদীভাঙন রোধ, ক্রীড়াঙ্গনের উন্নয়নের মাধ্যমে যুবসমাজকে ক্রীড়ামুখী করা, মাদকের ভয়াবহতা থেকে যুবসমাজকে ফিরিয়ে আনা, শিক্ষিত বেকার জনগোষ্ঠীর কর্মসংস্থানের ব্যবস্থা করাসহ সার্বিক উন্নয়নের জন্য সর্বদা চেষ্টা চালিয়ে যাব।’

তিনি বলেন, ‘এসব উদ্দেশ্য সফলভাবে বাস্তবায়নের জন্য প্রশাসন, সরকারি বিভিন্ন দফতরের কর্মকর্তাসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষের সহযোগিতা কামনা করছি।’

মাশরাফি আরও বলেন, নড়াইলকে সুন্দর, শক্তিশালী ও সমৃদ্ধশালী হিসেবে গড়ে তোলাই আমার স্বপ্ন। এ স্বপ্ন পূরণ করাটাই আমার মূল লক্ষ্য। বর্তমান সরকারের আমলে সারা দেশে সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। এ উন্নয়নের ধারাবাহিকতায় নড়াইলেরও সার্বিক উন্নয়নের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।

তিনি কর্মকর্তাদের উদ্দেশে বলেন, আমার নাম ভাঙিয়ে কেউ যদি কোনো প্রকার প্রতারণা না করতে পারে সে বিষয়ে সবাইকে সতর্ক থাকার অনুরোধ জানাই।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন