ব্রেকিং নিউজ
না. গঞ্জে সাত খুন মামলায় ২৬ জনের মধ্যে ১৫ জনের ফাঁসি বহাল। র‍্যাব কর্মকর্তা তারেক সাঈদ, এমএম রানা, আরিফ এবং সাবেক কাউন্সিলর নূর হোসেনের মৃত্যুদণ্ড বহাল
শিরোনাম :

গরমে সবুজ রঙের নেইলপলিশ


রবিবার, ৯ জুলাই ২০১৭, ১১:৪১ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

গরমে সবুজ রঙের নেইলপলিশ

ডেস্ক প্রতিবেদন: প্রচণ্ড গরমে অস্বস্তি কমাতে অনেকেই হালকা রঙের পোশাককেই বেছে নেন। সেইসঙ্গে মিলিয়ে রাঙিয়ে নেন নখ। সৌন্দর্যের একটি গুরুত্বপূর্ণ অংশ হলো এই নখ। তাই এই গ্রীষ্মকালে নখে কোন রঙের নেইলপলিশ দিলে মানাবে, তা নিয়ে মেয়েদের ভাবনার শেষ নেই। দ্য টাইমস অব ইন্ডিয়া জানাচ্ছে, গরমে সবুজ রঙের নেইলপলিশ আপনাকে দিতে পারে চোখের আরাম, পাশাপাশি করে তুলতে পারে স্টাইলিশ। তবে কোন ধরনের সবুজ আপনার নখে বসলে ভালো লাগবে? চলুন, সেটাই জেনে নিই।

কালচে সবুজ : সবুজ রং বিভিন্ন ধরনের হয়। গাঢ় সবুজ রঙের নেইলপলিশ ব্যবহার করতে পারেন। বিশেষ করে উজ্জ্বল ত্বকে গাঢ় সবুজ বেশ মানাবে।

মিন্ট সবুজ : তরুণরা নির্ভয়ে নখে মিন্ট রঙের সবুজ নেইলপলিশ দিতে পারেন। এ রঙের নেইলপলিশ আপনাকে তারুণ্যের ছোঁয়া দেবে এবং মনকে প্রশান্তি দেবে।

উজ্জ্বল সবুজ : ক্যাজুয়াল লুকের জন্য আপনি বেছে নিতে পারেন উজ্জ্বল সবুজ রং। কর্মক্ষেত্রে তো বটেই, শপিং বা ঘোরাঘুরিতেও উজ্জ্বল রঙের নেইলপলিশ বেশ মানিয়ে যাবে।

অলিভ সবুজ : অলিভ সবুজ একটু ঠান্ডা ধরনের রং। গরমে তাই নখে ব্যবহার করতে পারেন এই রঙের নেইলপলিশ। এটি আপনাকে আকর্ষণীয় করে তুলবে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন