শিরোনাম :

কর্মজীবীদের চাই ফ্যাশনেবল পোশাক


বৃহস্পতিবার, ২০ জুলাই ২০১৭, ১১:৩৩ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

কর্মজীবীদের চাই ফ্যাশনেবল পোশাক

ডেস্ক প্রতিবেদন: কর্মজীবী বেশিরভাগ সময়ই থাকতে হয় বাইরে। এসময় নিজের পোশাকটাও হওয়া চাই আরামদায়ক ও কেতাদুরস্ত। কাজের পরিবেশের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ পোশাকটি যেন সামলানো যায় সহজেই। কর্মক্ষেত্রে নিজেকে অনন্য রাখতে ও আত্মবিশ্বাসের সাথে প্রতিটি কাজে নিজের দক্ষতা প্রমাণ করতে যেমন দরকার আপনার বুদ্ধিমত্তা তেমনি আপনার পোশাকও এক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।তাই গ্রামীণ ইউনিক্লো নিয়ে এলো চাকুরীজীবিদের জন্য পারফেক্ট ফিটের ও আরামদায়ক ফেব্রিকের ওয়ার্ক ফ্যাশান কালেকশন।

কমজীবীদের জন্য বিশেষভাবে আনা হয়েছে এই কালেকশন। এই কালেকশনে বিজনেস স্টাইল শার্ট পাচ্ছেন ১৪৯০ টাকায়, চিনো প্যান্টস পাচ্ছেন ১৬৯০ টাকায়। কামিজ পাচ্ছেন ১৬৯০ টাকায়, পেন্সিল প্যান্টস পাচ্ছেন ৯৯০ টাকায় ও পালাজ্জো পাচ্ছেন ৭৯০ টাকায়।

ছেলেদের ট্যাংক টপ, বক্সারব্রিফ ও মেয়েদের লেগিংস পাচ্ছেন প্রতি পিস ৩৫০ টাকা করে। তবে এই ক্যাম্পেইন-এ ট্যাংকটপ, বক্সার ও লেগিংস দুইটি কিনলে পাবেন ১৫% ছাড়, তিনটি কিনলে ২০% ছাড় এবং ৪ বা ততোধিক কিনলে ২৫% ছাড়। অফার চলবে ৩০ শে অক্টোবর পর্যন্ত।

গ্রামীণ ইউনিক্লো এর বর্তমানে ৯টি আউটলেট আছে। গ্রামীণ ইউনিক্লো আউলেট লোকেশন: বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি সাইন্সল্যাব মোড়, কাটাবন মোড়, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মিরপুর-০১, মোহাম্মদপুর রিংরোড এবং গুলশান বাড্ডা লিংক রোডে।

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন