শিরোনাম :

ঈদে বাটার বাহারি আয়োজন


শুক্রবার, ১ সেপ্টেম্বর ২০১৭, ১০:৪৯ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

ঈদে বাটার বাহারি আয়োজন

ডেস্ক প্রতিবেদন: সামনে ঈদ। পরিকল্পনামাফিক চলছে শপিং। ঈদের কাপড়চোপড়টা হওয়া চাই জুতসই। অনেক ঘোরাঘুরির পর অবশেষে মিলেছে পছন্দের পোশাক। এবার দরকার পছন্দের জুতা। আমাদের দৈনন্দিন জীবনে গুরুত্বপূর্ণ একটা জায়গা দখল করে রাখে বাহারি রঙের জুতা। বন্ধুর সঙ্গে আড্ডা বা অফিসের মিটিং, যেখানেই থাকুন না কেন মানানসই জুতা আপনার ব্যক্তিত্ব ফুটিয়ে তোলে। জোড়া পায়ের সৌন্দর্য বহুগুণে বাড়িয়ে দেয় নান্দনিক পাদুকা। বলা হয়ে থাকে, মানুষের রুচির পরিচয় পাওয়া যায় তার জুতা নির্বাচন দেখে। তাই ব্যক্তিত্বের সঙ্গে চলনসই জুতা নির্বাচন অপরিহার্য।আর জুতার কথাই যখন আসছে, তখন বাটার নাম তো আসবেই।

প্রায় ৭০ বছর বাংলাদেশের মানুষের আস্থার অপর নাম হয়ে রয়েছে এই ব্র্যান্ড। বাজারে অসংখ্য ব্র্যান্ডের মধ্যে বাটাকে চেনা যায় উদ্ভাবনী ও নতুন সব স্টাইলের জন্য। স্টাইল ও ডিজাইনের সঙ্গে বাটা পণ্যের অন্যতম বড় বৈশিষ্ট্য হলো সর্বোচ্চ গুণগত মান বজায় রাখা। পণ্য তৈরিতে উন্নত প্রযুক্তি ব্যবহারকারী এই প্রতিষ্ঠান বছরের পর বছর মানুষের বিশ্বাস ধরে রেখেছে। এবারের ঈদেও ক্রেতাদের জন্য অসংখ্য নতুন জুতার সমারোহ নিয়ে হাজির হয়েছে বাটা।

ঈদে নারীদের জন্য অনেক মডেলের জুতা নিয়ে এসেছে বাটা। অভিজাত ও রুচিসম্পন্ন নারীদের প্রথম পছন্দের ফ্রি টাইম, ফ্লিপ ফ্লপ, ফ্ল্যাট জুতাগুলো পাওয়া যাচ্ছে দুই থেকে আড়াই হাজার টাকার মধ্যে। এ ছাড়া মেরি ক্লেয়ার, বাটা ইনসোলিয়া, বাটা কমফিট, হাশ পাপিস-এর মতো ব্র্যান্ডগুলোও পাওয়া যাচ্ছে। এবারের ঈদে বাটার নতুন সংযোজন ইনসলিয়া হিলস। এ ছাড়া ওয়েজ, পাম্পস, ব্লক হিল তো রয়েছেই। মেরি ক্লেয়ার ফ্যাশনেবেল ফ্ল্যাট ও হিল জুতাগুলো এক হাজার ৯৯০ থেকে তিন হাজার ৫৯০ টাকার মধ্যে পাওয়া যাচ্ছে।

সময়ের সঙ্গে ছেলেরাও ফ্যাশনেবল হয়ে উঠছে। তাদেরও চাই চমৎকার মডেলের জুতা। এবারের ঈদে বাটার স্টোরগুলোতে ছেলেদের জন্য বিভিন্ন স্টাইল ও ডিজাইনের জুতা পাওয়া যাচ্ছে। গরমে বাইরে যাওয়ার জন্য রয়েছে সামার স্যান্ডেল ও আউটডোর সুজ। রয়েছে স্পোর্টস সুজ। এ ছাড়া সব সময় পরার জন্য রয়েছে ক্যাজুয়াল সুজ। হাশ পাপিসের জুতাগুলোর দাম পড়বে পাঁচ হাজার ৯৯০ থেকে ছয় হাজার ৯৯০ টাকার মধ্যে। এ ছাড়া ওয়াটারপ্রুফ জুতা পাওয়া যাচ্ছে ১০ থেকে ১২ হাজার টাকার মধ্যে। পাশাপাশি নরম ও আরামদায়ক বিভিন্ন জুতা পাওয়া যাবে দুই থেকে তিন হাজার টাকার মধ্যে। আর শিশু-কিশোরদের জুতাগুলো পাওয়া যাচ্ছে এক হাজার ১৯০ থেকে এক হাজার ৬৯০ টাকার মধ্যে। বাহারি রঙের জুতা ছাড়াও ঈদ উপলক্ষে পাওয়া যাচ্ছে বিভিন্ন মডেলের হ্যান্ডব্যাগ। যেগুলোতে ফুটে উঠবে আপনার রুচি, আর পরেও পাবেন স্বাতন্ত্র্যবোধ্য। তাহলে আর দেরি কেন? আজই বাটার স্টোরগুলো ঘুরে আসুন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন