শিরোনাম :

মসজিদে নববীতে দেখা হল সাকিব-অনন্ত-শাহরিয়ার


বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর ২০১৭, ০৫:৪২ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

মসজিদে নববীতে দেখা হল সাকিব-অনন্ত-শাহরিয়ার

ডেস্ক প্রতিবেদন: বাংলাদেশের জনপ্রিয় দুই তারকা সাকিব আর অনন্ত দুজন দু মেরুর বাসিন্দা। সৌদি আরবে ওমরাহ করতে গিয়ে মদিনায় দেখা হল বাংলাদেশের দুই অঙ্গনের নায়ক সাকিব আল হাসান এবং অনন্ত জলিলের।ছিলেন আরেক ক্রিকেটার শাহরিয়ার নাফিস।

দুবাইয়ে টি-টেন ক্রিকেট টুর্নামেন্ট শেষে সোমবার সৌদিতে আসেন ক্রিকেটার সাকিব আল হাসান। তার সাথেই আসেন ক্রিকেটার শাহরিয়ার নাফিস। এর একদিন আগে রোববার সৌদি আরব আসেন অভিনেতা অনন্ত জলিল। মদিনার মসজিদে নববীতে দেখা হয়ে যায় সাকিবের সাথে অনন্তের। সেখানে দুজনের একসাথে ছবি তোলেন প্রবাসী বাংলাদেশি রাশেদুল হাসান। অনন্ত জলিলও তার ফেইসবুক পেইজে সাকিবের সাথে বসা অবস্থায় ছবি দিয়েছেন।

ছবিটি শাহরিয়ার নাফিসের ফেইসবুক ফ্যান পেইজ থেকে নেওয়া ছবিটি শাহরিয়ার নাফিসের ফেইসবুক ফ্যান পেইজ থেকে নেওয়া এ বছরের জানুয়ারিতেও সপরিবারে ওমরাহ করেছেন অনন্ত। তখন পরিবার নিয়ে এলেও এবার ছোটো ছেলে আবরারের জন্ম হওয়ায় স্ত্রী বর্ষা এবং আরেক সন্তান আরিজকে রেখেই ওমরাহ করছেন তিনি।

তবে সাকিব ওমরাহ করতে স্ত্রী উম্মে আহমেদ শিশির ও মেয়ে আলাইনা হাসান অব্রিকে নিয়ে এসেছেন। ঢালিউড নায়ক ও ব্যবসায়ী অনন্ত  সকলের কাছে দোয়া চেয়েছেন।” 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন