শিরোনাম :

কোকাকোলা চুলকে মজবুত করছে!


শনিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৮, ০২:৩২ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

কোকাকোলা চুলকে মজবুত করছে!

ডেস্ক: কোল্ড ড্রিঙ্ক। খাবেন নাকি মাথায় দেবেন? এর আগে বহু ভিডিওতে দেখা গেছে কেউ কোল ড্রিঙ্ক দিয়ে টয়লেট পরিষ্কার করছেন। কেউ আবার গাড়ি ধুয়ে ফেলছেন কোল্ড ড্রিঙ্ক দিয়ে। কিন্তু এখনও পর্যন্ত কাউকে দেখা যায়নি কোল্ড ড্রিঙ্ক দিয়ে চুল ধুচ্ছেন!

হাফিংটন পোস্ট-এর এক প্রতিবেদনে অনেকেই চমকে উঠেছেন। সেখানে ব্লগার এলকো তার ব্লগে একটি ভিডিও পোস্ট করেছেন। দেখা যাচ্ছে তিনি কোল্ড ড্রিঙ্ক দিয়ে চুল ধুয়ে নিচ্ছেন। শুক্রবার কসমোপলিটন ম্যাগাজিনের অনলাইন সংস্করণে প্রকাশিত হওয়ার পর ভিডিওটি নিয়ে বেশ সাড়া পড়েছে।

মূলত সুপার মডেল সুকি ওয়াটারহাউসকে দেখে এলকো অনুপ্রাণিত হয়েছেন। সুকি একটি সাপ্তাহিক পত্রিকায় বলেছেন, তিনি মাঝে মাঝে নিজের চুল ধোয়ার জন্য কোমল পানীয় ব্যবহার করে থাকেন এবং এর ফলে তার চুলের নাকি পুরো লুকই বদলে যায়। চুল নাকি অনেক নরম হয়ে যায়।

সুকির মতো এলকোও কোকাকোলা দিয়ে চুল ধুয়ে বেশ সন্তুষ্ট। এলকো বলেন, কোকাকোলা তাঁর চুলকে মজবুত করেছে। এর আগে কোকা কোলা দিয়ে চুল ধোয়া যায় কিনা তা নিয়ে অনেকে অনেকরকম পরীক্ষা করেছেন। তবে তাতে কিন্তু মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গিয়েছে। কেউ বলেছেন এতে উপকার পাওয়া যায়। কারও মত, এতে চুলের ব্যাপক ক্ষতি হতে পারে।

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন