শিরোনাম :
   বরগুনায় শ্রেণিকক্ষে শিক্ষিকাকে গণধর্ষণ: গ্রেপ্তার ২    বাউবি’তে গবেষণা প্রস্তাবনা প্রণয়ন কৌশল তৈরি কর্মশালা    বরগুনায় বাণিজ্যিকভাবে পশু খামার চালু    সরকার হটানোর ষড়যন্ত্র করছেন খালেদা জিয়া : ওবায়দুল কাদের    ফিরে দেখা ভয়াল ২১ আগস্ট: প্রিয় নেত্রীর জীবন বাঁচাতে শহীদ হয়েছেন সেন্টু    সাপাহারে খায়রুজ্জামান লিটনের ত্রাণ বিতরণ    ঝিনাইদহে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত    বরিশালে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন    বঙ্গবন্ধু নিয়ে ফেসবুকে কটুক্তি: কক্সবাজার সরকারি কলেজের ৫ শিক্ষার্থী বহিস্কার    কক্সবাজারে প্রাইভেটকারের ধাক্কায় ২ যাত্রী নিহত

তারেক-মিশুক নিহতের মামলায় বাসচালকের যাবজ্জীবন


বুধবার, ২২ ফেব্রুয়ারি ২০১৭, ০২:০১ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

তারেক-মিশুক নিহতের মামলায় বাসচালকের যাবজ্জীবন

ডেস্ক প্রতিবেদন: সড়ক দুর্ঘটনায় চলচ্চিত্রকার তারেক মাসুদ ও সাংবাদিক মিশুক মুনীরসহ পাঁচজন নিহতের মামলায় বাসচালকের যাবজ্জীবন কারাদণ্ড দেয়া হয়েছে।

মানিকগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আল মাহমুদ ফাইজুল কবির এ রায় দেন। রায় ঘোষণার সময় ঘাতক চালক জামির হোসেন আদালতে উপস্থিত ছিলেন।

এই রায়ে রাষ্ট্রপক্ষের আইনজীবী সন্তোষ প্রকাশ করেছেন। আসামীপক্ষের আইনজীবীরা এই রায়ের বিরুদ্ধে আপিল করবেন বলে জানিয়েছেন।

রোববার দুই পক্ষের যুক্তিতর্ক শেষে, রায়ের জন্য এ দিন ঠিক করা হয়। মামলায় রাষ্ট্রপক্ষের মোট ২৪ জন ও আসামি পক্ষের দুইজনের সাফাই সাক্ষ্য নেয়া হয়।

ঢাকা-আরিচা মহাসড়কে বাস-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে নিহত হন চলচ্চিত্রকার তারেক মাসুদ ও সাংবাদিক মিশুক মনিরসহ পাঁচজন।

এমকে

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন