শিরোনাম :
   বরগুনায় শ্রেণিকক্ষে শিক্ষিকাকে গণধর্ষণ: গ্রেপ্তার ২    বাউবি’তে গবেষণা প্রস্তাবনা প্রণয়ন কৌশল তৈরি কর্মশালা    বরগুনায় বাণিজ্যিকভাবে পশু খামার চালু    সরকার হটানোর ষড়যন্ত্র করছেন খালেদা জিয়া : ওবায়দুল কাদের    ফিরে দেখা ভয়াল ২১ আগস্ট: প্রিয় নেত্রীর জীবন বাঁচাতে শহীদ হয়েছেন সেন্টু    সাপাহারে খায়রুজ্জামান লিটনের ত্রাণ বিতরণ    ঝিনাইদহে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত    বরিশালে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন    বঙ্গবন্ধু নিয়ে ফেসবুকে কটুক্তি: কক্সবাজার সরকারি কলেজের ৫ শিক্ষার্থী বহিস্কার    কক্সবাজারে প্রাইভেটকারের ধাক্কায় ২ যাত্রী নিহত

সান সম্পাদক আমির হোসেনের জানাযা সম্পন্ন


সোমবার, ৬ মার্চ ২০১৭, ০৪:০২ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

সান সম্পাদক আমির হোসেনের জানাযা সম্পন্ন

ডেস্ক প্রতিবেদন: বিশিষ্ট সাংবাদিক দ্য ডেইলি সান-এর সম্পাদক, আমির হোসেনের প্রথম নামাজে জানাযা সম্পন্ন হয়েছে।

সোমবার বেলা পৌনে তিনটার দিকে তার জানাযা রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের মিডিয়া হাউজ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

ডেইলি সানের সম্পাদক আমির হোসেন সোমবার দুপুরে ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)। রাজধানীর অ্যাপোলো হাসপাতালে দুপুর ১২টার দিকে তার মৃত্যু হয়। তার বয়স হয়েছিলো ৭৭ বছর। স্ত্রী, এক মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন এই স্বনামধন্য সাংবাদিক।

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান, ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর, বাংলানিউজটোয়েন্টিফোর.কম’র এডিটর ইন চিফ আলমগীর হোসেন, কালের কণ্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলন, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক ও নিউজ২৪’র সিইও নঈম নিজামসহ এই গ্রুপের সবকটি সংবাদমাধ্যমের কর্মীরা জানাযায় অংশ নেন।

পরে প্রথিতযশা এই সাংবাদিকের মরদেহ দ্বিতীয় জানাযার উদ্দেশ্যে জাতীয় প্রেসক্লাবে নিয়ে যাওয়া হয়।

বিকেলেই মরহুমের মরদেহ নিয়ে যাওয়া হবে তার নিজ জেলা মাদারীপুরে। সেখানে তাকে দাফন করা হবে বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা। সূত্র: বাংলা নিউজ

এমকে

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন