শিরোনাম :
   বরগুনায় শ্রেণিকক্ষে শিক্ষিকাকে গণধর্ষণ: গ্রেপ্তার ২    বাউবি’তে গবেষণা প্রস্তাবনা প্রণয়ন কৌশল তৈরি কর্মশালা    বরগুনায় বাণিজ্যিকভাবে পশু খামার চালু    সরকার হটানোর ষড়যন্ত্র করছেন খালেদা জিয়া : ওবায়দুল কাদের    ফিরে দেখা ভয়াল ২১ আগস্ট: প্রিয় নেত্রীর জীবন বাঁচাতে শহীদ হয়েছেন সেন্টু    সাপাহারে খায়রুজ্জামান লিটনের ত্রাণ বিতরণ    ঝিনাইদহে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত    বরিশালে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন    বঙ্গবন্ধু নিয়ে ফেসবুকে কটুক্তি: কক্সবাজার সরকারি কলেজের ৫ শিক্ষার্থী বহিস্কার    কক্সবাজারে প্রাইভেটকারের ধাক্কায় ২ যাত্রী নিহত

সাংবাদিক বেলায়েত’র চিকিৎসায় জন কল্যাণ ট্রাস্ট


শনিবার, ২৫ মার্চ ২০১৭, ০৩:০৬ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

সাংবাদিক বেলায়েত’র চিকিৎসায় জন কল্যাণ ট্রাস্ট

বরিশাল প্রতিনিধি: “মানুষ মানুষের জন্যে, জীবন জীবনের জন্যে’’ বরিশালের সাংবাদিক বেলায়েত হোসেন বাবলুর চিকিৎসার জন্য সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন ডাঃ সৈয়দ হাবিবুর রহমান জনকল্যাণ ট্রাস্ট।

শনিবার দুপুরে শহীদ আঃ রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাব সাংবাদিক মাইনুল হাসান হল রুমে আনুষ্ঠিনিক ভাবে বাবলুর হাতে এক লাখ টাকার চেক হস্তান্তর করেন ট্রাস্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডাঃ সৈয়দ হাবিবুর রহমান।

শহীদ আঃ রব সেরনিয়াবাত প্রেস ক্লাবের সহ-সভাপতি এম এম আমজাদ হোসাইন এর সভাপতিত্বে ডাঃ সৈয়দ হাবিবুর রহমানকে ধন্যবাদ জানিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন জন কল্যাণ ট্রাস্টের সদস্য শহীদ আঃ রব সেরনিয়াবাত প্রেস ক্লাবের সদস্য সাংবাদিক এ্যাড. ম্যানবেন্দ ব্যাটবল, সাধারন সম্পাদক এস এম জাকির হোসেন, ট্রাস্টের সদস্য ও শিক্ষক নেতা ফরিদুল আলম জাহাঙ্গির।

এসময় আরো উপস্থিত ছিলেন প্রেস ক্লাব সদস্য এ্যাড. নেগাবান মন্টু, ক্রীড়া সম্পাদক নাসিমূল হক, দপ্তর সম্পাদক এম মোফাজ্জেল, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সুখেন্দ এদবর,জন কল্যাণ ট্রাস্টের সদস্য শুভংকর চক্রবর্তী ।

চেক হস্তান্তরের পূর্বে জন কল্যাণ ট্রাষ্ট্রের চেয়ারম্যান ডাঃ সৈয়দ হাবিবুর রহমান বলেন এটা কোন সাহায্য না আমি আমার জন কল্যাণ ট্রাস্টের পক্ষ থেকে সাংবাদিক বাবলুর চিকিৎসার জন্য তার পাশে এসে দাঁড়িয়েছি।

এসময় সাংবাদিক বেলায়েত হোসেন বাবলু ডাঃ সৈয়দ হাবিবুর রহমান সহ প্রেস ক্লাবের কর্তৃপক্ষ তার পাশে সে দাঁড়াবার জন্য চির ঋণী ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উল্লেখ্য, ডাঃ সৈয়দ হাবিবুর রহমান জন কল্যান ট্রাস্ট ২হাজার সালে প্রতিষ্ঠিত হবার পর থেকে ট্রাস্ট কন্যা দ্বায়গ্রস্থ পিতার মেয়ে বিবাহ, পূর্নবাসন, গৃহ নির্মাণ ও চিকিৎসায় সহযোগীতা সহ এ পর্যন্ত প্রায় ২শতাধিক মানুষের পাশে তার জন কল্যান ট্রাস্ট পাশে সে দাঁড়াবার চেষ্টা করেছে বলে তিনি জানান।

এসএ/এমকে

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন