শিরোনাম :

বরিশালে মাই টিভি’র ৮ম বর্ষপূর্তি পালন


শনিবার, ১৫ এপ্রিল ২০১৭, ০৭:১৯ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বরিশালে মাই টিভি’র ৮ম বর্ষপূর্তি পালন

বরিশাল প্রতিনিধি: সৃষ্ঠিতে বিস্ময় এই প্রতিপ্যাদ্য নিয়ে মাই টিভি’র ৮ম বর্ষে পর্দাপন উপলক্ষে বরিশাল নগরীতে কেক কাটা, বেলুন-ফেষ্ঠুন উড়িয়ে বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করা হয়েছে।

শনিবার সকাল ১০টায় অশ্বিনী কুমার টাউন হল চত্বরে কেক কেটে ও বেলুন-ফেষ্ঠুন উড়িয়ে আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার এস এম রুহুল আমিন।

এর পূর্বে মাই টিভি দেশ ও মানুষের কথা বলবে ও তার অগ্রযাত্রা কামনা করে উদ্বোধনী অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বরিশাল জেলা পরিষদ চেয়ারম্যান মইদুল ইসলাম, জেলা প্রশাসক ড, গাজী মো. সাইফুজ্জামান, শহীদ আঃ রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাব সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল, সাধারন সম্পাদক এস এম জাকির হোসেন, জেলা বিএনপি সভাপতি এবায়েদুল হক চাঁন।

মহানগর আওয়ামী লীগের সভাপতি এ্যাড. গোলাম আব্বাস চৌধুরী দুলাল, সাধারন সম্পাদক এ্যাড. একেএম জাহাঙ্গির, বরিশালের সাদা মনের মানুষ বিজয় কৃষ্ণ দে,বরিশাল সদর উপজেলা ভাইস চেয়ারম্যান রেহানা বেগম,এসময় আরো উপস্থিত ছিলেন বরিশাল টেলিভিশন মিডিয়া এসোসিয়েশনের সভাপতি হুমাউন কবীর,বরিশাল রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি নজরুল বিশ্বাষ,বতৃমান সাধারন সম্পাদক কামরুল আহসান ও বরিশাল মাই টিভি’র বরিশাল প্রতিনিধি পারভেজ রাসেল।

পরে নগরীতে এক বর্ণাঢ্য র‌্যালি নগরীর প্রদান প্রদান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় টাউন হল চত্বরে এসে শেষ করেন।

এসএ/এমকে

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন