শিরোনাম :

ডিমলায় জমে উঠেছে প্রেসক্লাবের নির্বাচন


বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর ২০১৭, ০৭:০০ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

ডিমলায় জমে উঠেছে প্রেসক্লাবের নির্বাচন

নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর ডিমলায় জমে উঠেছে প্রেসক্লাবের নির্বাচন। আগামী (২৯ ডিসেম্বর) তিন বছরের জন্য অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিমলা প্রেসক্লাবের নির্বাচন।

বিভিন্ন পদের প্রার্থী হিসেবে অংশ গ্রহনের জন্য মনোনয়ন ক্রয়ের শেষ তারিখ ছিলো ২০ ডিসেম্বর বিকাল ৪ টা পর্যন্ত এবং মনোনয়ন পত্র জমাদানের শেষ তারিখ ২২ ডিসেম্বর।

নির্বাচন কমিশনার সরদার ফজলুল হক জানান, সভাপতি পদে মনোনয়ন ক্রয় করেছেন বর্তমান সভাপতি মাজহারুল ইসলাম লিটন, সাধারন সম্পাদক পদে বর্তমান সাধারন সম্পাদক জাহেদুল ইসলাম জাহিদ, ইত্তেফাকের সহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক পদে দেশকালের আবু হোসেন, জনতার মহিনুল ইসলাম সুজন ও প্রথম কথার আবু মোতালেব হোসেন। সভাপতি পদে আর কেউ মনোনয়ন ক্রয় করেননি। মনোনয়ন যাছাই বাছাই শেষ না হলেও প্রার্থীরা ভোট সংগ্রহের কাজে ব্যস্ত সময় পার করছেন। প্রার্থীদের প্রচারনার কারনে রাতের ঘুমে বি ঘটছে সাধারন ভোটাদের। প্রার্থীরা কেউ কাউকে ছাড় না দিয়ে নিজের বিজয়ের বিষয়ে তাদের কৌশল খাটিয়ে যোগ্যতার পরিচয় দেয়ার চেষ্টা করছেন এবং সকলেই আশাবাদ ব্যক্ত করছেন নিজ নিজ পদে বিজয়ী হওয়ার।

সহকারী নির্বাচন কমিশনার ময়েন কবীর বলেন, নির্বাচনে মোট ভোটার সংখ্যা ২২ জন। নির্বাচনে ভোট গ্রহনের জন্য সকল প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন করা হয়েছে। আগামী ২৯ ডিসেম্বর সকাল ১০ টা হতে দুপুর ১ পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। এবং নির্বাচনে কোন প্রকার অপৃতিকর ঘটনার সম্ভাবনা নাই বলে জানিয়েছেন তিনি।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন