শিরোনাম :

বিজেএসসি'র তিন বছরপূর্তি উদযাপন


মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ০৮:৩৮ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বিজেএসসি'র তিন বছরপূর্তি উদযাপন

জাবি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে বাংলাদেশের বিশ্ববিদ্যালয়গুলোর সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীদের সংগঠন 'বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিল'-এর তিন বছর পূর্তি উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার বিকেল চারটায় বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান অনুষদ ভবন প্রাঙ্গণে সুবিধাবঞ্চিত ৮০ জন শিশুর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। 'বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিল'-এর কেন্দ্রীয় নির্বাহী সংসদের দেশব্যাপী প্রতিষ্ঠা বার্ষিকীর আয়োজন 'মানবিক ও সামাজিক উন্নয়ন মূলক' কর্মসূচির অংশ হিসেবে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখার উদ্যোগে এ শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিলের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সনজিৎ সরকার উজ্জ্বল, উপ-অর্থ সম্পাদক আহমেদ আলম রাব্বী, উপ-প্রচার সম্পাদক মাহাতাব নির্ঝর, উপ-সাংস্কৃতিক সম্পাদক নাজমুন নাহার উর্মি, উপ-আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক সম্পাদক মারুফ হাসান ত্বোহা, উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক মো. তাওফিকুর রহমান, যুগ্ন সাধারণ সম্পাদক সানজিদা আক্তার, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি মো. মাঈন উদ্দীন, তরী স্কুলের সভাপতি রেখা আক্তার, সাধারণ সম্পাদক জাকিউল ইসলাম সহ বিজেএসসির সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে সভাপতি সনজিৎ সরকার উজ্জ্বল বলেন, 'তিন বছর আগে প্রতিষ্ঠিত সংগঠনটি আজ বাংলাদেশের প্রত্যেক বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীদের মধ্যে আলোড়ন তুলেছে। প্রতিষ্ঠা বার্ষিকীর আয়োজনে আমরা প্রত্যেক শাখা সংসদকে একটি মানবিক ও সমাজ উন্নয়ন মূলক কাজে অংশ নিতে আহবান করেছি। তারই অংশ হিসেবে জাহাঙ্গীরনগরে এই আয়োজন। আমরা প্রতিষ্ঠা বার্ষিকীর আনন্দ সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে ভাগ করে নিতে পেরেছি। এই শিশুদের মুখের নিষ্পাপ হাসিটাই আমাদের প্রাপ্তি।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন