শিরোনাম :

ক্যাটরিনা দীপিকার কাছে অমিতাভ বচ্চনের চাকরির আবেদন !


রবিবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৮, ০৫:৪৩ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

ক্যাটরিনা দীপিকার কাছে অমিতাভ বচ্চনের চাকরির আবেদন !

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ আর দীপিকা পাডুকোনের কাছে চাকরির আবেদন করলেন খোদ অমিতাভ বচ্চন। শুধু তাই নয়, উচ্চতার কারণে এই চাকরির জন্য নিজেকে উপযুক্তও মনে করেন তিনি। কিন্তু হঠাৎ এমন চিন্তা মাথায় এল কেন বিগ বি-র?

পুরুষ মানেই লম্বা আর নারীদের উচ্চতা কম হলেও চলে। এমন যুগ আর নেই। বরং এখন বরাবরের এই ধারণা বদলে গিয়েছে। বলিউডের প্রথম সারির দুই নায়িকা ক্যাটরিনা কাইফ ও দীপিকা পাডুকোন দু’জনেই বেশ লম্বা। বরং সে তুলনায় আমির খান, বা শাহিদ কপূরের উচ্চতা কম।

নায়কদের উচ্চতা নিয়ে এই দুই নায়িকা কখনওই সমস্যার কথা বলেননি। কারণ বলিউডি ছবিতে টেকনলজির কেরামতিতে যখন তখন যাকে তাকে দৈত্য থেকে বামন সাজিয়ে দেওয়া সম্ভব। কিন্তু এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে একটি প্রতিবেদন বেরিয়েছিল, যার বিষয় ছিল ‘দীপিকা এবং ক্যাটরিনা শাহিদ, আমিরদের জন্য বেশিই লম্বা।’

বিগ বি এই প্রতিবেদন নিজের টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেন। বলিউডের শেহেনশার সেন্স অফ হিউমার কেমন তার প্রমাণ এর আগেও বহুবার বি-টাউন পেয়েছে। আর টুইটার অ্যাকাউন্টেও তিনি ভালই অ্যাক্টিভ।

Amitabh Bachchan

@SrBachchan
T 2617 - Job Application :
Name : Amitabh Bachchan
DOB : 11.10.1942, Allahabad
Age : 76 yrs
Credentials : worked in films for 49 years , IN APPROX 200 FILMS
Speaks ; Hindi, English, Punjabi, Bengali
HEIGHT : 6'2'' .. Available .. YOU SHALL NEVER HAVE HEIGHT PROBLEM !!!

এই প্রতিবেদনটি শেয়ার করার সঙ্গে নিজের চাকরির আবেদনও পোস্ট করেছেন তিনি। চাকরির আবেদনে নাম, বয়স উল্লেখ করেছেন অমিতাভ বচ্চন। ৪৯ বছরের অভিনয় জীবনে প্রায় ২০০টি ছবিতে কাজ করেছেন, তাও ‘জব অ্যাপলিকেশন’-এ দিয়েছেন তিনি।

এছাড়া চাকরির আবেদনে রয়েছে, তিনি হিন্দি, ইংরেজি, পঞ্জাবি ও বাংলায় কথা বলতে পারেন। সবশেষে তিনি নিজের উচ্চতা জানিয়ে লিখেছেন, ‘‘তোমাদের উচ্চতা নিয়ে কখনও কোনও সমস্যা হবে না।’

বিগ বি-র এই পোস্ট দেখে যে দীপিকা ও ক্যাটরিনার মুখে হাসি ফুটবে, তা বলাই বাহুল্য। কিন্তু বিগ বি-র এই মশকরা আমির খান ও শাহিদ কপূর কী ভাবে নেবেন, তা নিয়ে এখনও ধন্দ রয়েছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন