শিরোনাম :

‘কুৎসিত ও মোটারাই যৌনতার অভিযোগ করে’


বুধবার, ১০ অক্টোবর ২০১৮, ১২:৩১ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

‘কুৎসিত ও মোটারাই যৌনতার অভিযোগ করে’

বিনোদন: গায়ক অভিজিৎ ভট্টাচার্য লাগামহীন মন্তব্যের জন্য খ্যাত। পাড়া প্রতিবেশি থেকে শুরু করে প্রথম সারির নায়ক নায়িকাদেরকেও তিনি মন্তব্য করতে ভুলেননি। আর বিতর্কিত মন্তব্যের কারণে বেশ কয়েকবার তাঁর বিরুদ্ধে থানায় অভিযোগও দায়ের হয়েছে।

এক বিমানবালা অভিজিৎ ভট্টাচার্যের বিরুদ্ধে যৌন হয়রানীর অভিযোগ করেছেন। কিন্তু ওই অভিযোগকে উড়িয়ে দিয়ে তিনি বললেন, মোটা আর কুৎসিত মহিলারাই এই ধরনের অভিযোগ সচরাচর করে থাকেন।

বিমানবালা দাবি করেন, ‘অভিজিত্ জোর করে আমায় চুমু খাওয়ার চেষ্টা করছিল। আমার বাঁ কানে বার বার খোঁচাচ্ছিল।’ ২০ বছর আগে কলকাতার পাবে ঘটনাটি ঘটেছিল বলে দাবি করেছেন ওই বিমানবালা। সেই অভিযোগকে অবশ্য একেবারেই উড়িয়ে দিয়েছেন অভিজিৎ।সঙ্গে ব্যঙ্গ করে বলছেন, ‘সে সময় তো আমার জন্মই হয়নি!’

অভিজিৎ বলেন, ‘বিষয়টা আমি ফোনে একজনের কাছ থেকে জানতে পারি। সে সময়ে তো আমার জন্মই হয়নি। আর আমার গোটা জীবনে এক দিনের জন্যও আমি পাবে যাইনি। আমি ফিল্মি পার্টিতে গিয়েছি- এরকম কোনও ছবি পেজ থ্রিতে দেখতে পাবেন না। আমার নামটা আসলে বিক্রি হয়। আর তাতে যদি কারও লাভ হয়, তা হলে আমার সমস্যা নেই।

এ ধরণের অভিযোগকে পাত্তাই দিচ্ছেন না অভিজিৎ। তিনি বলেন, ‘আমি সত্যিই জানিনা কার বিরুদ্ধে আমার ব্যবস্থা নেওয়া উচিত। আর ওই মহিলাকে আমি গুরুত্বই দেব কেন? যে সমস্ত মানুষ এখন এই বিষয়টা নিয়ে সরব হচ্ছেন, আদতে তাঁরা নোংরা এবং কুৎসিত। কোই মোটা হ্যয়, কোই পাতলা হ্যয়! শুধুমাত্র মিডিয়ার নজরে থাকার জন্যই এই কথাগুলো বলছেন তাঁরা।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন