শিরোনাম :

ভালুকায় ট্রাক উল্টে এক পরিবারের ৫ জনসহ নিহত ১০


শুক্রবার, ২৪ মার্চ ২০১৭, ০৪:৩১ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

ভালুকায় ট্রাক উল্টে এক পরিবারের ৫ জনসহ নিহত ১০

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকা উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মেহেরাবাড়ি এলাকায় সিমেন্ট বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে শিশু ও নারীসহ ১০ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ২ জন। আহতদের ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ভালুকা ও ত্রিশালসহ ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট উদ্ধার কাজ পরিচালনা করে।

ফায়ার সার্ভিস ভালুকার ইনচার্জ রেজাউল করিম জানান, শুক্রবার ভোর পৌনে ৪টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা স্ক্যান সিমেন্ট বোঝাই দ্রুতগামী একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-১১-০৩২৯) ফোরলেন কাজে সড়ক কেটে গর্ত করে রাখা স্থানে পড়ে নিয়ন্ত্রণ হারিয়ে ভালুকার মেহেরাবাড়ি এলাকায় সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে সিমেন্টের বস্তার নীচে চাপা পড়ে ঘটনাস্থলে একই পরিবারের ৫ জনসহ ৯ জন নিহত হন। এ সময় আহত ৩ জনকে উদ্ধার করে ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় আরেকজন মারা যান। নিহতরা হলেন- ময়মনসিংহের তারাকান্দার গ্রামের আজিজুল হক (৪০), রাজিয়া (২৭), মেহেদী (১১), মিজান (৯) ও সিজান (৩)। এরা সকলেই একই পরিবারের সদস্য। এছাড়াও ময়মনসিংহ খাকডহর চিনাপাতির জোৎস্না (৭০), সিরাজুল ইসলাম (১৮) এবং অজ্ঞাত ১ নারী ও ১ পুরুষ নিহত হয়। নিহতদের মৃতদেহ ভালুকা মডেল থানায় রাখা হয়েছে। হতাহতরা সবাই ট্রাকের উপরে চড়ে শেরপুর ও জামালপুর যাচ্ছিলেন বলে জানা গেছে। নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় ভালুকা ও ত্রিশালের ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ও ভালুকা মডেল থানা পুলিশ উদ্ধার কাজ পরিচালনা করে।
ভালুকা মডেল থানার ওসি মামুন অর রশিদ জানান, ঢাকা থেকে জামালপুরগামী সিমেন্ট বোঝাই ট্রাকটি দুর্ঘটনার কবলে পড়ে। ফায়ার সার্ভিস দুর্ঘটনাস্থলে গিয়ে ১০টি মরদেহ উদ্ধার করেছে। নিহতদের মধ্যে শিশু, নারী ও পুরুষ রয়েছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন