শিরোনাম :

ভালুকায় কথিত বন্দুকযুদ্ধে যুবক নিহত


বৃহস্পতিবার, ২২ নভেম্বর ২০১৮, ০৯:৫০ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

ভালুকায় কথিত বন্দুকযুদ্ধে যুবক নিহত

ময়মনসিংহ: ময়মনসিংহের ভালুকা উপজেলায় কথিত বন্দুকযুদ্ধে মোবারক হোসেন (৩৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন বলে দাবি করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। আইনশৃঙ্খলা বাহিনীর দাবি, নিহত ব্যক্তি মাদক ব্যবসায়ী ও ডাকাতদলের সদস্য।

গতকাল বুধবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার নয়নপুর এলাকায় এ ঘটনা ঘটে।

মোবারকের বাড়ি উপজেলার নয়নপুর গ্রামে। তাঁর বিরুদ্ধে মাদক, চুরি ও ডাকাতিসহ ১০টির বেশি মামলা রয়েছে বলে দাবি করেছেন ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ।

এ ব্যাপারে ওসির ভাষ্য, উপজেলার নয়নপুর এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবর পেয়ে অভিযান চালায় পুলিশ। পরে সেখান থেকে অস্ত্র, গুলি ও ২৫০ গ্রাম হেরোইনসহ মোবারক নামে এক ডাকাতকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার করেন, তাঁর কাছে আরো অস্ত্র, গুলি ও মাদকদ্রব্য রয়েছে।

‘এই তথ্যের ভিত্তিতে ওই এলাকায় আবার অস্ত্র ও মাদক উদ্ধারে যায় পুলিশ। তখন ডাকাতদলের সদস্যরা মোবারককে ছিনিয়ে নিতে পুলিশকে লক্ষ্য করে গুলি করে। এতে কনস্টেবল শফিকুল ইসলাম ও মোজাম্মেল হক আহত হন।’

ওসি আরো দাবি করেন, এ সুযোগে মোবারক দৌড়ে পালানোর সময় দু’পক্ষের গোলাগুলির মধ্যে পড়ে গুলিবিদ্ধ হন। তাঁকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন