ব্রেকিং নিউজ
চার অপারেটরকে দ্রুত গতির ইন্টারনেট সেবা ফোরজি’র লাইসেন্স হস্তান্তর
শিরোনাম :
   সাধারণ মানুষের স্বাস্থ্যসেবাকে অগ্রাধিকার দিতে হবে : রাষ্ট্রপতি    প্রাথমিক সমাপনীতে শতভাগ সৃজনশীল প্রশ্নে পরীক্ষা নেওয়ার সিদ্ধান্ত    ”পরিক্ষীত পদ্বতিতেই দেশের জ্বালানি নিরপত্তা নিশ্চিত করা হবে”    কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে রাবি শিক্ষার্থীদের মানববন্ধন    স্মারকলিপি গ্রহণ করলেন না রাবি উপাচার্য    এসএসসি পরীক্ষার প্রশ্ন ফাঁসের অভিযোগে ৪ শিক্ষক গ্রেপ্তার    আন্দোলনের মুখে অচল হয়ে পড়েছে বিসিসি কার্যক্রম    সময় মতো, সংবিধান অনুযায়ী নির্বাচন হবে: প্রধানমন্ত্রী    সংবাদ সম্মেলনে তিনটি সুখবর দিলেন প্রধানমন্ত্রী    জামালপুরে আড়াই বছরের শিশুর বিরুদ্ধে মামলা

হাসপাতালে স্পিকার


রবিবার, ২৯ মে ২০১৬, ১০:২৯ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

হাসপাতালে স্পিকার

নিজস্ব প্রতিবেদক: অসুস্থ হয়ে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি হয়েছেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

উচ্চ রক্তচাপের কারণে গত শনিবার রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। তখন তাকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে তার দেহে ভাইরাল সংক্রমণ ধরা পড়ে। প্রাথমিক চিকিৎসার পর রাতেই তাকে সিএমএইচে স্থানান্তর করা হয়।

এদিকে রোববার সন্ধ্যায় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এবং প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা সিএমএইচে শিরীন শারমিনকে দেখতে যান। তারা বেশ কিছু সময় স্পিকারের শয্যাপাশে কাটান এবং তার শারীরিক অবস্থা ও চিকিৎসার খোঁজ-খবর নেন। এ সময় সেনাবাহিনী প্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক ও প্রধান হুইপ আ স ম ফিরোজও উপস্থিত ছিলেন।

এমএল

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন