শিরোনাম :

খোয়াড়ের মধ্যে থাকলে ওজন বাড়ে: রাষ্ট্রপতি


বৃহস্পতিবার, ২ জুন ২০১৬, ০৬:২৫ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

খোয়াড়ের মধ্যে থাকলে ওজন বাড়ে: রাষ্ট্রপতি

ডেস্ক প্রতিবেদন: রাষ্ট্রপতি আবদুল হামিদ বলেছেন, আমি যখন এখান থেকে (সংসদ ভবন) যাই, তখন ছিলাম ৬৮ কেজি, এখন ৬৯ কেজি। এই এক কেজি বাড়ছে খোয়াড়ের (নিরাপত্তা বলয়) মধ্যে থাকি তো। খোয়াড়ের মধ্যে থাকলে ওজন বাড়ে।

বৃহস্পতিবার বিকেল ৪টা ২০মিনিটে জাতীয় সংসদের ৬ষ্ঠ তলায় সংবাদিক লাউঞ্জে সাংবাদিকদের সাথে আলাপকালে স্বভাসসুলভ ভঙিতে উপরোক্ত মন্তব্য করেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

এ সময় তিনি সাংবাদিকের কুশল জানতে চান। সাংবাদিকরাও রাষ্ট্রপতিকে কাছে পেয়ে তার শরীরের খোঁজ খবর নেন। রাষ্ট্রপতিকে ধন্যবাদ জানান, পার্লামেন্ট জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি জনকণ্ঠের বিশেষ প্রতিনিধি উত্তম চক্রবর্তী, যুগ্ম সাধারণ সম্পাদক কালের কণ্ঠের সিনিয়র রিপোর্টার নিখিল ভদ্র, অর্থ সম্পাদক কাজী সোহাগ।

সংসদের অধিবেশনে এ নিয়ে ৫ম বারেরমতো রাষ্ট্রপতি সাংবাদিকদের লাউঞ্জে এসে শুভেচ্ছা বিনিময় করলেন। স্পিকার থাকার সময়ও আবদুল হামিদ অ্যাডভোকেট প্রায়ই সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করতেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে রাষ্ট্রপতি আবদুল হামিদ বলেন, ডেবিট কার্ড, ক্রেডিট কাড এগুলো আমি বুঝতেই পারি না। নিজের মোবাইল ফোনটি প্যান্টের পকেট থেকে বের করে রাষ্ট্রপতি দেখান আমার মোবাইলটাও এনালগ। স্মার্টফোন না। স্মার্ট ফোন একটা টিপলে আর একটা আহে।

রাষ্ট্রপতি বলেন, আমি টেহাও জমা দেই চেকের মাধ্যমে। এসময় একজন সাংবাদিক বলেন, স্যার সরকার তো ডিজিটাল। একথা বলার পর রাষ্ট্রপতি বলেন, আমি তো বাবা ডিজিটাল না, এনালগ।

রাষ্ট্রপতির সঙ্গে ছিলেন, রাষ্ট্রপতির প্রেসসচিব জয়নাল আবেদিন, সার্জেন্ট অ্যাট আর্মসসহ তার দফতরের কর্মকর্তারা ছিলেন।

এমকে

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন