ব্রেকিং নিউজ
না. গঞ্জে সাত খুন মামলায় ২৬ জনের মধ্যে ১৫ জনের ফাঁসি বহাল। র‍্যাব কর্মকর্তা তারেক সাঈদ, এমএম রানা, আরিফ এবং সাবেক কাউন্সিলর নূর হোসেনের মৃত্যুদণ্ড বহাল
শিরোনাম :

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মুন্নু আর নেই


মঙ্গলবার, ১ আগস্ট ২০১৭, ১০:২১ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মুন্নু আর নেই

ডেস্ক প্রতিবেদন: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা বিশিষ্ট শিল্পপতি হারুণার রশিদ খান মুন্নু আর নেই।

মঙ্গলবার (১ আগস্ট) ভোরে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার গিলন্ড এলাকার নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

মৃত্যুকালে হারুণার রশিদ খান মুন্নুর বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি স্ত্রী হুরুন্নাহার মুন্নু, দুই মেয়ে আফরোজা খান রিতা, ফিরোজা মাহমুদসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

খবরের সত্যতা নিশ্চিত করে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, হারুণার রশিদ খান মুন্নুর মেয়ে আফরোজা খান রিতা দেশের বাইরে রয়েছেন। তিনি ফেরার পর দাফনের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

সাবেক এই মন্ত্রী মুন্নু গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান ছিলেন। এছাড়া বন্ধ পত্রিকা ‘আমার দেশ’র ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের শ্বশুর তিনি।

মুন্নু দীর্ঘদিন ধরে শ্বাস-প্রশ্বাসজনিত জটিলতা ও নিউরো সমস্যায় ভুগছিলেন।সম্প্রতি চিকিৎনার জন্য তিনি সিঙ্গাপুর গিয়েছিলেন।

উল্লেখ্য, হারুণার রশিদ খান মুন্নু ১৯৯১ সালে মানিকগঞ্জ-২ (শিবালয়-হরিরামপুর) আসনে বিএনপি থেকে প্রথম সংসদ সদস্য নির্বাচিত হন। ১৯৯৬ সালেও তিনি ওই আসন থেকে এমপি হন।

এরপর ২০০১ সালে একই আসনের পাশাপাশি মানিকগঞ্জ-৩ (সদর-সাটুরিয়া) আসনেও সংসদ সদস্য নির্বাচিত হন মুন্নু। এরপর তাকে দফতরবিহীন মন্ত্রী করা হয়।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন