শিরোনাম :

সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনে নবীনদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান


রবিবার, ৩১ ডিসেম্বর ২০১৭, ০২:২৮ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনে নবীনদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান

ডেস্ক প্রতিবেদন: জাতির জনকের নির্দেশ মেনে বিমান বাহিনীর সদস্যদের দায়িত্ব পালন করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় বিমান বাহিনীর আধুনিকায়নে বঙ্গবন্ধুর নেয়া পদক্ষেপগুলো আরেকবার স্মরণ করিয়ে দেন তিনি।

বঙ্গবন্ধুর গ্রহণ করা পদক্ষেপের ধারাবাহিকতায় বর্তমান সরকার বিমান বাহিনীর আধুনিকায়নে কাজ করে যাচ্ছে বলেও মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বলেন, যারা বাংলাদেশকে অবহেলার চোখে দেখতো তারা এখন সম্মানের চোখে দেখে।

বক্তব্যে সততা, একাগ্রতা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনে নবীনদের প্রতি আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, বিজয়ী জাতি হিসেবে বিশ্বে মাথা উঁচু করে দাঁড়াবে বাংলাদেশ। দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার পাশাপাশি দেশ ও জাতির যেকোন প্রয়োজনে বিশেষ ভূমিকা রাখতে বিমান বাহিনীকে সদা প্রস্তুত থাকতে হবে।

রোববার সকালে যশোরে বিমান বাহিনীর শিক্ষা সমাপনী কুচকাওয়াজে যোগ দেন তিনি। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বিমান বাহিনীতে এখন যুক্ত হচ্ছে নতুন নতুন প্লেন, যুক্ত হচ্ছে ক্ষেপনাস্ত্র। স্বাধীনতা পদকও পেয়েছে বিমান বাহিনী। আরো আধুনিক হয়ে উঠছে এই বাহিনী।

বিকেলে যশোর ঈদগাহ ময়দানে দলীয় জনসভায় ভাষণ দেবেন শেখ হাসিনা। বর্তমান সরকারের মেয়াদে যশোরে এটিই হবে তার প্রথম জনসভা। যশোরে বেশ কয়েকটি উন্নয়নমূলক কাজের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করবেন তিনি।

প্রধানমন্ত্রীর যশোর সফর উপলক্ষে সাজ সাজ রব পড়েছে জেলা শহরে। শহরের অলিগলি ব্যানার, পোস্টার ও ফেস্টুনে ছেয়ে গেছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন