শিরোনাম :

আবারো মন্ত্রীসভায় রদবদল


বুধবার, ৩ জানুয়ারি ২০১৮, ০২:৩০ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আবারো মন্ত্রীসভায় রদবদল

ডেস্ক প্রতিবেদন: নতুন তিন মন্ত্রী-প্রতিমন্ত্রীর শপথের পর মন্ত্রিসভায় রদবদল করা হয়েছে। নতুন মন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পরদিন বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের দায়িত্ব পেলেন  এ কে এম শাহজাহান কামাল। এর আগে এই মন্ত্রণালয়ের দায়িত্বে ছিলেন রাশেদ খান মেনন। তাকে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের দায়িত্ব দেয়া হয়েছে।

বুধবার টেলিফোনে তিনি বলেন, “মন্ত্রিপরিষদ সচিব আজ আমাকে ফোন দিয়েছেন। আমাকে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের দায়িত্ব দেওয়া হচ্ছে।”

বন ও পরিবেশ মন্ত্রণালয়ের দায়িত্বে থাকা আনোয়ার হোসেন মঞ্জুকে দেয়া হয়েছে পানিসম্পদ মন্ত্রণালয়। আর পানিসম্পদমন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদকে দেয়া হয়েছে বন ও পরিবেশ মন্ত্রণালয়ের দায়িত্ব।

তথ্যপ্রযুক্তিবিদ মোস্তাফা জব্বার ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের দায়িত্ব পেয়েছেন। মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ মঙ্গলবার একই মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে শপথ নেন। তিনি বুধবার মন্ত্রিসভার একটি বৈঠকেও যোগ দিয়েছেন। রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলীকে দেয়া হয়েছে কারিগরি ও মাদ্রাসা শিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী। তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম।

মঙ্গলবার সন্ধ্যায় বঙ্গভবনে প্রযুক্তি বিশেষজ্ঞ মোস্তাফা জব্বার, লক্ষীপুর-৩ আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল এবং নারায়ণ চন্দ্র চন্দ মন্ত্রী হিসেবে শপথ নেন।

প্রতিমন্ত্রী হিসেবে শপথ নেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী। তাকে দেয়া হয়েছে কারিগরি ও মাদ্রাসা শিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী। রাষ্ট্রপতি আব্দুল হামিদ তাদের শপথ বাক্য পাঠ করান।

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন