শিরোনাম :

ইয়াঙ্গুন দুর্ঘটনায় আহত ১০ আরোহী রাতেই ফিরবেন


শুক্রবার, ১০ মে ২০১৯, ০৬:২০ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

ইয়াঙ্গুন দুর্ঘটনায় আহত ১০ আরোহী রাতেই ফিরবেন

আন্তর্জাতিক, ১০ মে (বাংলাপ্রেস): মিয়ানমারের ইয়াঙ্গুনে দুর্ঘটনায় আহত বিমানের পাইলট, ক্রুসহ ১০ আরোহী শুক্রবার রাতেই দেশ ফিরবেন।

তাদের আনতে শুক্রবার বিকেল ৪টায় বিমানের বিশেষ ফ্লাইট হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মিয়ারমারের উদ্দেশে যাত্রা করেছে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) শাকিল মেরাজ পরিবর্তন ডটকমকে বলেন, এদিন বিকেল ৪টায় মিয়ানমারে বিমান দুর্ঘটনায় আহত দুই পাইলট, দুই কেবিন ক্রু ও দুই গ্রাউন্ড ইঞ্জিনিয়ারদের দেশে ফিরিয়ে আনতে একটি বিশেষ ফ্লাইট মিয়ারমারের উদ্দেশ্যে যাত্রা করেছে।

তিনি বলেন, একই সঙ্গে আহত যাত্রীদের মধ্যে দেশে ফিরতে ইচ্ছুক চারজনকে আনবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। চিকিৎসকদের পরামর্শ ও মিয়ানমারের আনুষ্ঠানিকতা শেষে বিশেষ ফ্লাইটটি রাতে ঢাকায় ফিরবে।

গত বুধবার ইয়াঙ্গুন বিমানবন্দরে অবতরণের সময় বৈরী আবহাওয়ার কারণে রানওয়ে থেকে ছিটকে পড়ে বিমানের একটি ফ্লাইট। বিমানটিতে শিশুসহ ২৯ যাত্রী, দু’জন পাইলট, দু’জন কেবিন ক্রু ও দু’জন গ্রাউন্ড ইঞ্জিনিয়ার ছিলেন।

এ ঘটনায় আহত ১৯ যাত্রীকে ইয়াঙ্গুনের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার রাতেই চার যাত্রীকে প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতাল থেকে রিলিজ দেওয়া হয়। আর আহতদের মধ্যে বর্তমানে চিকিৎসাধীন বাংলাদেশি ১২ জন র‌য়েছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন