শিরোনাম :
রেইনট্রি হোটেলে দুই ছাত্রীকে ধর্ষণ

নাঈম আশরাফ ৭ দিনের রিমান্ডে


বৃহস্পতিবার, ১৮ মে ২০১৭, ০৫:০১ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

নাঈম আশরাফ ৭ দিনের রিমান্ডে

রাজধানীর বনানীর রেইনট্রি হোটেলে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রীকে ধর্ষণ মামলার অন্যতম আসামি নাঈম আশরাফকে ৭ দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার বিকেলে ঢাকা মহানগর হাকিম এস এম মাসুদ জামান এ আদেশ দিয়েছেন।

এর আগে বিকেল সাড়ে ৩টায় নাঈম আশরাফকে আদালতে হাজির করে তার ১০ দিন রিমান্ড আবেদন তদন্ত কর্মকর্তা ইসমত আরা এমি। শুনানি শেষে আদালত তার ৭ দিন রিমান্ড মঞ্জুর করেন।

বুধবার রাতে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ ও পুলিশ সদর দপ্তরের একটি বিশেষ দল যৌথ অভিযান চালিয়ে মুন্সীগঞ্জের লৌহজং থেকে নাঈমকে ওরফে হালিমকে গ্রেপ্তার করে। ১১ মে আলোচিত এই মামলার অন্যতম ২ আসামি সাফাত আহমেদ ও সাদমান সাকিফকে সিলেট থেকে গ্রেপ্তার করে পুলিশ।

১৫ মে সোমবার সন্ধ্যায় রাজধানীর নবাবপুর রোডের ইব্রাহিম আবাসিক হোটেল থেকে সাফাতের গাড়িচালক বিল্লালকে এবং এর আধা ঘণ্টা পর দেহরক্ষী রহমতকে গুলশানের একটি পাঁচ তারকা হোটেলের সামনে থেকে গ্রেপ্তার করা হয়।

গেলো ২৮ মার্চ বন্ধুর জন্মদিনের পার্টিতে গিয়ে বনানীর দ্য রেইনট্রি হোটেলে ধর্ষণের শিকার হন বেসকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। ওই ঘটনার ৪০দিন পর গেলো ৬ মে বনানী থানায় সাফাত আহমেদ, নাঈম আশরাফ ও সাদমান সাকিফসহ ৫ জনের বিরুদ্ধে মামলা করেন তারা।

মামলার আসামি সাফাত আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে। আর সাদমান সাকিফ রেগনাম গ্রুপের মালিকের ছেলে এবং ওই গ্রুপের পরিচালক।

নাঈম আশরাফ নিজেকে আওয়ামী লীগ নেতার ছেলের বন্ধু বলে পরিচয় দিয়ে থাকেন। তার গ্রামের বাড়ি সিরাজগঞ্জে। তার বিরুদ্ধে বিভিন্ন সময় নানা প্রতারণার অভিযোগ রয়েছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন