শিরোনাম :

অ্যাডভোকেট জয়নুল আবেদিনকে সংবর্ধনা প্রদান


মঙ্গলবার, ২৩ মে ২০১৭, ০৬:১৬ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

অ্যাডভোকেট জয়নুল আবেদিনকে সংবর্ধনা প্রদান

বরিশাল জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশনের নব নির্বাচিত সভাপতি অ্যাডভোকেট জয়নুল আবেদিনকে সংবর্ধনা প্রদান করা হয়।

আজ দুপুর ২টায় বরিশাল আইনজীবী সমিতির পোস্ট অফিস ভবনের হল রুমে সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বরিশাল জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট সৈয়দ ওবায়েদ উল্লাহ সাজু।

অ্যাডভোকেট জয়নুল আবেদিনকে সংবর্ধনা বলেন, সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশনের নব নির্বাচিত সভাপতি অ্যাডভোকেট জয়নুল আবেদিন বলেছেন দেশের আইনের শাসন বাস্তবায়ন করার জন্য শুধু সুপ্রিম কোর্টের দিকে তাকিয়ে থাকলে চলবে না। এটা সুপ্রিম কোর্টের একার দায়িত্ব না। আইনের শাসন বাস্তবায়ন করতে হলে দেশের সকল বারের সদস্যদের দায়িত্ব নিয়ে এক হয়ে কাজ করার আহবান জানান।

জেলা আইনজীবী সমিতির সদস্যদের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা ও তাকে মানপত্র দেয়া হয়। সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার, অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন, অ্যাডভোকেট মজিবর রহমান নান্টু, সুপ্রিম কোর্ট সদস্য অ্যাডভোকেট গোলাম মোহাম্মদ চৌধুরী আলাল, মহসিন মন্টু, সুপ্রিম কোট সদস্য মির্জা সালাউদ্দিন, অ্যাডভোকেট আলি আহমেদ সুপ্রিম কোর্ট সদস্য সাবেক বরিশাল বার সভাপতি আনিছ উদ্দিন শহীদ. সুপ্রিম কোট সদস্য আলি হায়দার বাবুল. সাবেক সম্পাদক নাজিম উদ্দিন আহমেদ পান্না, নুর উদ্দিন, আবুল কালাম আজাদ. শহীদ হোসেন সহ অন্যরা।

প্রধান অতিথি সুপ্রিম কোর্ট সভাপতি অ্যাডভোকেট জয়নুল আবেদিন আরো বলেন কেহ যদি কাউকে সম্মান দেয় সে নিজেও সম্মানিত হয়।
তিনি আইনজীবীদের বলেন রাজনীতি করার অনেক সময় পাবেন কিন্তু আমাদের আইনজীবী পেশাকে সুন্দরভাবে পালন করারও কথা বলেন। আমরা মানুষের জন্য কাজ করবো।

তিনি আরো আইনজীবীদের বলেন, রাজনীতির উর্ধ্বে থেকে পেশার মান বজায় রাখার জন্য উপস্থিত সকল আইনজীবী সদস্যদের প্রতি আহবান জানান।

 

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন