শিরোনাম :
   প্রধান বিচারপতির সরে যাওয়া উচিত ছিল : প্রধানমন্ত্রী    নায়করাজ রাজ্জাকের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক    কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাক আজ সন্ধ্যা ৬টা ১৩ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)    কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাক আর নেই    ২১ আগস্ট গ্রেনেড হামলাকারীদের বিচারের দাবিতে বরিশালে বিক্ষোভ    ১৯ ইয়াবা ব্যবসায়ীকে ১০ বছরের স্বশ্রম কারাদন্ড    বরিশালে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প    গৃহবধূকে নির্যাতনের পর তালাবদ্ধ করে রেখেছে পাষন্ড স্বামী    বরিশালে র‌্যাবের ভূয়া মেজর আটক    বিসিসিতে পশু কোরবানীর জন্য ১৭৪ স্থান নির্ধারণ

বোনকে হত্যার দায়ে ভাইসহ দুইজনের ফাঁসি


রবিবার, ৪ জুন ২০১৭, ০৩:৫৭ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বোনকে হত্যার দায়ে ভাইসহ দুইজনের ফাঁসি

ডেস্ক প্রতিবেদন: বোনকে হত্যার দায়ে ভাই আকবর হোসেন ও তার সহযোগী তোফাজ্জাল হোসেন জুয়েলকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

রোববার ঢাকার পরিবেশ আপিল আদালতের বিচারক মশিউর রহমান চৌধুরী এ রায় ঘোষণা করেন। মৃত্যুদণ্ডের পাশাপাশি উভয়কে পাঁচ হাজার টাকা করে অর্থদণ্ড প্রদান করা হয়।

রায় ঘোষণার আগে আসামি আকবর হোসেনকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়। অপর আসামি তোফাজ্জল হোসেন পলাতক। তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।

মামলার অভিযোগ থেকে জানা যায়, আসামি আকবর হোসেন (৪২) ও ভিকটিম আসমা আক্তার আসিয়া (৬০) ভাই-বোন। তাদের মধ্যে অর্থ লেনদেন দিয়ে পূর্বশক্রতা ছিল। ২০১৫ সালের ৫ আগস্ট পরিকল্পিতভাবে আসামি আকবর হোসেন ও তার সহযোগী তোফাজ্জাল হোসেন ভিকটিমের বংশালের বাসায় কথা কটাকাটি করতে থাকে।

একপর্যায়ে আসামিরা জোরপূর্বক ভিকটিমকে মুখে রুমাল ও বালিশ চাপা দিয়ে হত্যা করে। এ ঘটনায় ভিকটিমের ছেলে ফয়সাল আহমেদ সুমন বাদী হয়ে বংশাল থানায় একটি মামলা দায়ের করেন।

পরে ২০১৫ সালের ২৯ অক্টোবর বংশাল থানার উপ-পরিদর্শক রকিবুল ইসলাম আসামিদের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন