শিরোনাম :
   প্রধান বিচারপতির সরে যাওয়া উচিত ছিল : প্রধানমন্ত্রী    নায়করাজ রাজ্জাকের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক    কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাক আজ সন্ধ্যা ৬টা ১৩ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)    কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাক আর নেই    ২১ আগস্ট গ্রেনেড হামলাকারীদের বিচারের দাবিতে বরিশালে বিক্ষোভ    ১৯ ইয়াবা ব্যবসায়ীকে ১০ বছরের স্বশ্রম কারাদন্ড    বরিশালে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প    গৃহবধূকে নির্যাতনের পর তালাবদ্ধ করে রেখেছে পাষন্ড স্বামী    বরিশালে র‌্যাবের ভূয়া মেজর আটক    বিসিসিতে পশু কোরবানীর জন্য ১৭৪ স্থান নির্ধারণ

তরুণীকে বাসায় ডেকে ধর্ষণ, কারাগারে অভিনেতা তনু


শনিবার, ১৭ জুন ২০১৭, ০৩:২৭ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

তরুণীকে বাসায় ডেকে ধর্ষণ, কারাগারে অভিনেতা তনু

বিনোদন ডেস্ক: রাজধানীতে এক তরুণীর দায়ের করা ধর্ষণ মামলায় গ্রেফতার অভিনেতা ও মডেল তানভীর তনুর রিমান্ড নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

শনিবার ঢাকা মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতে তনুকে হাজির করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন মামলা তদন্ত কর্মকর্তা রূপনগর থানার পরিদর্শক মোজাম্মেল হক।

শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম সরাফুজ্জামান আনছারী তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে শুক্রবার রাতে মিরপুরের রূপনগর আবাসিক এলাকার নিজ বাসা থেকে তনুকে গ্রেফতার করে পুলিশ।

রূপনগর থানার এসআই জুলহাস জানান, শুক্রবার বিকেলে এক তরুণী রূপনগর থানায় তনুর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। পরে রাতে তাকে গ্রেফতার করা হয়।

মামলার বরাত দিয়ে রূপনগর থানার ওসি শহিদুল আলম জানান, একটি বেসরকারি প্রতিষ্ঠানের ২৫ বছর বয়সী তরুণীর সঙ্গে ফেসবুকে পরিচয় হয় তানভীর তনুর। তিনি তাকে মালয়েশিয়ায় পাঠানোর প্রতিশ্রুতি দেন।
এরই সূত্র ধরে গত ৬ মে সাক্ষাতের কথা বলে তরুণীকে বাসায় ডেকে আনেন তনু। সেখানে তনু তাকে ধর্ষণ করেন। ঘটনার সময় তনু তার এক বন্ধুকেও ধর্ষণ করতে বলেন। তবে ওই তরুণী কৌশলে পালিয়ে আসেন। মামলার এজাহারে তিনি তা উল্লেখ করেছেন।

ফুল অ্যান্ড ফাইনাল, স্বপ্নছোঁয়া, গুণ্ডা ও খাস জমিনসহ বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন তানভীর তনু।

রবীন্দ্রনাথ ঠাকুরের ছোটগল্প ‘কর্মফল’ অবলম্বনে নির্মিত নাটক ‘কর্মফল’র সতীশ চরিত্রেও দেখা গেছে তাকে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন