শিরোনাম :

ব্যারিস্টার মইনুলকে ডিম ও জুতা নিক্ষেপ


রবিবার, ৪ নভেম্বর ২০১৮, ০৩:২৬ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

ব্যারিস্টার মইনুলকে ডিম ও জুতা নিক্ষেপ

রংপুর: ব্যারিস্টার মইনুল হোসেনকে জামিন শুনানির জন্য রংপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নেয়ার সময় রংপুর আদালত চত্বরে তাকে ডিম ও জুতা নিক্ষেপ করা হয়েছে।

রবিবার দুপুরে আদালত চত্বরে নেওয়া হলে এ ঘটনা ঘটে। সাংবাদিক মাসদুা ভাট্টিকে চরিত্রহীন বলায় মানহানির মামলায় তাকে শুনানির জন্য রংপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নেয়া হয়।

এ সময় রংপুর চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের প্রধান ফটক দখলে নিয়ে ঝাড়ু মিছিল ও বিক্ষোভ করে আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

জামিন শুনানি শেষে ব্যারিস্টার মইনুল হোসেনকে নিয়ে যাওয়ার সময় ফের তাকে লক্ষ্য করে ডিম ও জুতা ছুড়তে থাকে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। এ সময় অপর মামলায় আদালতে হাজিরা দিতে আসা বিএনপি ও ছাত্রদল নেতাকর্মীদের সঙ্গে আওয়ামী লীগ নেতাকর্মীরা ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

প্রসঙ্গত, গত ১৬ অক্টোবর রাতে একটি বেসরকারি টিভি চ্যানেলের টকশোতে সাংবাদিক মাসুদা ভাট্টিকে নিয়ে আপত্তিকর মন্তব্য করেন ব্যারিস্টার মইনুল হোসেন। এ ঘটনায় রংপুরের মানবাধিকারকর্মী মিলি মায়া বাদী হয়ে গত ২২ অক্টোবর অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মইনুল হোসেনের বিরুদ্ধে মানহানি মামলা করেন। মামলাটি আমলে নিয়ে ওইদিন গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন বিচারক আরিফা ইয়াসমিন মুক্তা। ওইদিন রাতেই রাজধানীতে গ্রেপ্তার হন ব্যারিস্টার মইনুল।

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন