ব্রেকিং নিউজ
চার অপারেটরকে দ্রুত গতির ইন্টারনেট সেবা ফোরজি’র লাইসেন্স হস্তান্তর
শিরোনাম :
   সাধারণ মানুষের স্বাস্থ্যসেবাকে অগ্রাধিকার দিতে হবে : রাষ্ট্রপতি    প্রাথমিক সমাপনীতে শতভাগ সৃজনশীল প্রশ্নে পরীক্ষা নেওয়ার সিদ্ধান্ত    ”পরিক্ষীত পদ্বতিতেই দেশের জ্বালানি নিরপত্তা নিশ্চিত করা হবে”    কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে রাবি শিক্ষার্থীদের মানববন্ধন    স্মারকলিপি গ্রহণ করলেন না রাবি উপাচার্য    এসএসসি পরীক্ষার প্রশ্ন ফাঁসের অভিযোগে ৪ শিক্ষক গ্রেপ্তার    আন্দোলনের মুখে অচল হয়ে পড়েছে বিসিসি কার্যক্রম    সময় মতো, সংবিধান অনুযায়ী নির্বাচন হবে: প্রধানমন্ত্রী    সংবাদ সম্মেলনে তিনটি সুখবর দিলেন প্রধানমন্ত্রী    জামালপুরে আড়াই বছরের শিশুর বিরুদ্ধে মামলা

নির্বাচনের নামে তামাশা করছে সরকার: নজরুল


রবিবার, ২৯ মে ২০১৬, ০৪:৫৯ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

নির্বাচনের নামে তামাশা করছে সরকার: নজরুল

খুলনা অফিস: একের পর এক নির্বাচনের নামে সরকার তামাশা করছে। নির্ব‍াচনের শুরতেই সরকার দলীয় ক্যাডাররা কেন্দ্র দখল, ব্যালট পেপার ছিনতাই, ভোট দেওয়ায় বাধাসহ মানুষ খুন করে নির্বাচনের ফলাফল নিজেদের পক্ষে নিচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

রবিবার দুপুরে খুলনা মহানগরীর হোটেল টাইগার গার্ডেন ইন্টারন্যাশনাল মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ‘শহীদ জিয়ার রাজনৈতিক দর্শন ও কর্মময় জীবন ভিত্তিক’ আলোচনা সভার আয়োজন করে খুলনা মহানগর বিএনপি।

তিনি বলেন, গণতন্ত্র প‍ুনরুদ্ধারের জন্য শিগগিরই আরো একটি বিজয়ের ইতিহাস সৃষ্টি করা হবে। খালেদা জিয়ার নেতৃত্বে এর আগেও দেশের ক্রান্তি লগ্নে এ ধরণের বিজয় এসেছে। তিনি এ জন্য বিএনপি নেতাকর্মীসহ দেশবাসীকে প্রস্তুত থাকার আহবান জানান।

কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জুর সভাপতিত্বে প্রধান আলোচক ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ডা. এ জেড এম জাহিদ হোসেন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মণ্ডলীর সদস্য এম নুরুল ইসলাম ও নির্বাহী কমিটির বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত।

এমকে/এসএ

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন