ব্রেকিং নিউজ
চার অপারেটরকে দ্রুত গতির ইন্টারনেট সেবা ফোরজি’র লাইসেন্স হস্তান্তর
শিরোনাম :
   সাধারণ মানুষের স্বাস্থ্যসেবাকে অগ্রাধিকার দিতে হবে : রাষ্ট্রপতি    প্রাথমিক সমাপনীতে শতভাগ সৃজনশীল প্রশ্নে পরীক্ষা নেওয়ার সিদ্ধান্ত    ”পরিক্ষীত পদ্বতিতেই দেশের জ্বালানি নিরপত্তা নিশ্চিত করা হবে”    কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে রাবি শিক্ষার্থীদের মানববন্ধন    স্মারকলিপি গ্রহণ করলেন না রাবি উপাচার্য    এসএসসি পরীক্ষার প্রশ্ন ফাঁসের অভিযোগে ৪ শিক্ষক গ্রেপ্তার    আন্দোলনের মুখে অচল হয়ে পড়েছে বিসিসি কার্যক্রম    সময় মতো, সংবিধান অনুযায়ী নির্বাচন হবে: প্রধানমন্ত্রী    সংবাদ সম্মেলনে তিনটি সুখবর দিলেন প্রধানমন্ত্রী    জামালপুরে আড়াই বছরের শিশুর বিরুদ্ধে মামলা

বাজেটের বেশির ভাগ প্রকল্প বাস্তবায়ন হয় না: রওশন এরশাদ


বৃহস্পতিবার, ২ জুন ২০১৬, ১০:২৪ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বাজেটের বেশির ভাগ প্রকল্প বাস্তবায়ন হয় না: রওশন এরশাদ

নিজস্ব প্রতিবেদক: বাজেটে অনেক প্রকল্প নেয়া হয়, কিন্তু বেশিরভাগ প্রকল্প বাস্তবায়ন হয় না বলে মন্তব্য করেছেন বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ।

বৃহস্পতিবার সংসদে ২০১৬-১৭ অর্থবছরের বাজেট উপস্থাপনের পর সাংবাদিকদের কাছে এক প্রতিক্রিয়া তিনি মন্তব্য করেন।

তিনি বলেন, এবার আমরা আশা করছি যে, শিক্ষা, স্বাস্থ্য ও কর্মসংস্থান খাতে সুযোগ সৃষ্টি হবে। আমরা আশান্বিত। এবার হয়তো জনগণের প্রত্যাশা পূরণ হবে, এখন কতটুকু পূরণ হবে সেটা দেখার বিষয়।

বাজেট বিষয়ে আনুষ্ঠানিক প্রতিক্রিয়া দুই একদিন পরে দেওয়া হবে বলেও জানান তিনি।

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বাজেট প্রতিক্রিয়ায় বলেন, আমরা সবাই বসে আলোচনা করে প্রতিক্রিয়া দেবো।

এসএ

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন