ব্রেকিং নিউজ
চার অপারেটরকে দ্রুত গতির ইন্টারনেট সেবা ফোরজি’র লাইসেন্স হস্তান্তর
শিরোনাম :
   সাধারণ মানুষের স্বাস্থ্যসেবাকে অগ্রাধিকার দিতে হবে : রাষ্ট্রপতি    প্রাথমিক সমাপনীতে শতভাগ সৃজনশীল প্রশ্নে পরীক্ষা নেওয়ার সিদ্ধান্ত    ”পরিক্ষীত পদ্বতিতেই দেশের জ্বালানি নিরপত্তা নিশ্চিত করা হবে”    কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে রাবি শিক্ষার্থীদের মানববন্ধন    স্মারকলিপি গ্রহণ করলেন না রাবি উপাচার্য    এসএসসি পরীক্ষার প্রশ্ন ফাঁসের অভিযোগে ৪ শিক্ষক গ্রেপ্তার    আন্দোলনের মুখে অচল হয়ে পড়েছে বিসিসি কার্যক্রম    সময় মতো, সংবিধান অনুযায়ী নির্বাচন হবে: প্রধানমন্ত্রী    সংবাদ সম্মেলনে তিনটি সুখবর দিলেন প্রধানমন্ত্রী    জামালপুরে আড়াই বছরের শিশুর বিরুদ্ধে মামলা

বিএনপি নির্বাচনের জন্য সব সময় তৈরি থাকে: ফখরুল


শুক্রবার, ৩ জুন ২০১৬, ০৭:১২ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বিএনপি নির্বাচনের জন্য সব সময় তৈরি থাকে: ফখরুল

নিজস্ব প্রতিবেদক: বিএনপি নির্বাচনের জন্য সব সময় তৈরি থাকে বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মির্জা ফখরুল এ কথা বলেন। বিএনপির নতুন কেন্দ্রীয় কমিটির নেতারা প্রথমবারের মতো একসঙ্গে এই বৈঠকে অংশ নেন।

মির্জা ফখরুল বলেন, ‘বিএনপি নির্বাচনের জন্য সব সময় তৈরি থাকে। সব সময় নির্বাচন করার জন্য বিএনপি একটি প্রস্তুত সংগঠন। তবে সেটি অবশ্যই নিরপেক্ষ, নির্দলীয় সরকারের অধীনে হতে হবে।’

বর্তমান সরকারের স্বৈরশাসনের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সামনের দিনের করণীয় সম্পর্কে বৈঠকে আলাপ হয় বলে জানান বিএনপির মহাসচিব।

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আওয়ামী লীগ একদলীয় শাসনব্যবস্থা প্রবর্তন করবার জন্যই আজকে বিরোধী দলকে নির্যাতন-নিপীড়নের মধ্য দিয়ে গণতন্ত্রের সমস্ত স্তম্ভগুলোকে ভেঙে দিয়ে, প্রতিষ্ঠানগুলোকে ভেঙে দিয়ে একটি স্বৈরতান্ত্রিক অবস্থা তৈরি করেছে। সেখান থেকে বের করে আনার জন্য বিএনপির যে অগ্রণী ভূমিকা তা পালন করার জন্য বিএনপি যে নেতৃত্ব দেবে সেভাবে একটি সংগঠনকে গড়ে তোলার শপথ এখানে নেওয়া হয়েছে।

এমএল

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন