শিরোনাম :
   মিয়ানমারে বিলাসবহুল হোটেলে ব্যাপক আগুন, নিহত ১    ঢাকা বিশ্ববিদ্যালয়ের নতুন প্রক্টর ড. এ কে এম গোলাম রব্বানী    রাবির ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে মেস মালিকদের চরম স্বেচ্ছাচারিতা    বর্ষিয়ান সাংবাদিক বাটুলের হীরক জন্ম জয়ন্তি    ঢাবি’র ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা আগামীকাল    দেশব্যাপী ভ্রাম্যমান লাইব্রেরি কার্যক্রম শুরু করতে যাচ্ছে গণগ্রন্থাগার     বস্তিবাসীদের জন্য ১০ হাজার ফ্ল্যাট নির্মাণ করবে সরকার    বেড়িবাঁধ পূনঃনির্মাণ কাজ উদ্বোধন:  দুঃখ ঘুচবে শাহ্পরীর দ্বীপের অর্ধলাখ মানুষের    ফেসবুকে আপত্তিকর মন্তব্য:  রেহাই পেলেন দুই আ. লীগ নেতা    নদীগর্ভে বিলীনের পথে নবনির্মিত সাইক্লোন সেল্টার

উপ-প্রধানমন্ত্রীর পদ তৈরির সংবাদটি গুজব: ওবায়দুল কাদের


মঙ্গলবার, ১৮ জুলাই ২০১৭, ০৬:০৫ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

উপ-প্রধানমন্ত্রীর পদ তৈরির সংবাদটি গুজব: ওবায়দুল কাদের

ডেস্ক প্রতিবেদন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নতুন করে উপ-প্রধানমন্ত্রী পদ তৈরির যে সংবাদ প্রচার হচ্ছে তা সত্যি নয়। এটি গুজব।

মঙ্গলবার সেতু ভবনে অস্ট্রেলিয়ান হাই-কমিশনারের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের এসব কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়কমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন করে উপ-প্রধানমন্ত্রীর পদ তৈরির যে সংবাদ প্রচার হচ্ছে এটি স্রেফ একটা গুজব। এ বিষয়ে সরকারের ভেতর ও বাহিরে কোনো আলোচনা হয়নি।

ওবায়দুল কাদের বলেন, এ সংবাদের সঙ্গে বাস্তবতার কোনো মিল নেই। এটা একেবারেই ভিত্তিহীন মিথ্যা কথা। যারা এমন সংবাদ প্রচার করছেন, কোথায় কীভাবে এ খবর পেয়েছেন তারাই ভালো জানেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, মন্ত্রিসভায় কে থাকবে আর কে থাকবে না এটা প্রধানমন্ত্রীর এখতিয়ার। তিনি কাকে রাখবেন, কাকে বাদ দেবেন অথবা এই মুহূর্তে রিশাফল করবেন কিনা তিনিই ভালো জানেন।

সড়কমন্ত্রী বলেন, মন্ত্রিসভায় একটা রিশাফল হয়তো হতে পারে। তবে কোন সময় হবে, কী হবে, সেটা আমি ঠিক জানি না। প্রধানমন্ত্রীই জানেন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন