শিরোনাম :
   মিয়ানমারে বিলাসবহুল হোটেলে ব্যাপক আগুন, নিহত ১    ঢাকা বিশ্ববিদ্যালয়ের নতুন প্রক্টর ড. এ কে এম গোলাম রব্বানী    রাবির ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে মেস মালিকদের চরম স্বেচ্ছাচারিতা    বর্ষিয়ান সাংবাদিক বাটুলের হীরক জন্ম জয়ন্তি    ঢাবি’র ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা আগামীকাল    দেশব্যাপী ভ্রাম্যমান লাইব্রেরি কার্যক্রম শুরু করতে যাচ্ছে গণগ্রন্থাগার     বস্তিবাসীদের জন্য ১০ হাজার ফ্ল্যাট নির্মাণ করবে সরকার    বেড়িবাঁধ পূনঃনির্মাণ কাজ উদ্বোধন:  দুঃখ ঘুচবে শাহ্পরীর দ্বীপের অর্ধলাখ মানুষের    ফেসবুকে আপত্তিকর মন্তব্য:  রেহাই পেলেন দুই আ. লীগ নেতা    নদীগর্ভে বিলীনের পথে নবনির্মিত সাইক্লোন সেল্টার

মহিলা আওয়ামী লীগের সদস্য নির্বাচিত হলেন রাবি শিক্ষিকা


রবিবার, ২৩ জুলাই ২০১৭, ০৫:১৮ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

মহিলা আওয়ামী লীগের সদস্য নির্বাচিত হলেন রাবি শিক্ষিকা

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের প্রফেসর ড. হাসনা হেনা মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের কেন্দ্রীয় কার্যালয়ে মহিলা আওয়ামী লীগের এ কমিটি ঘোষণা করেন।

প্রফেসর ড. হাসনা হেনা রাবির ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেন। একই বিভাগে ১৯৯৭ সালে প্রভাষক পদে যোগদান ও পিএইচডি জিগ্রী অর্জন করেন। বর্তমানে তিনি প্রফেসর হিসেবে কর্মরত।

প্রসঙ্গত, বর্তমানে তিনি রাজশাহী জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি, মহানগর মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন মঞ্চের সহ-সভাপতি সহ আওয়ামী লীগের বিভিন্ন সংগঠনের কার্যক্রমের সাথে জড়িত।

এবিএ/মামুন/কবীর

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন