শিরোনাম :
   মিয়ানমারে বিলাসবহুল হোটেলে ব্যাপক আগুন, নিহত ১    ঢাকা বিশ্ববিদ্যালয়ের নতুন প্রক্টর ড. এ কে এম গোলাম রব্বানী    রাবির ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে মেস মালিকদের চরম স্বেচ্ছাচারিতা    বর্ষিয়ান সাংবাদিক বাটুলের হীরক জন্ম জয়ন্তি    ঢাবি’র ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা আগামীকাল    দেশব্যাপী ভ্রাম্যমান লাইব্রেরি কার্যক্রম শুরু করতে যাচ্ছে গণগ্রন্থাগার     বস্তিবাসীদের জন্য ১০ হাজার ফ্ল্যাট নির্মাণ করবে সরকার    বেড়িবাঁধ পূনঃনির্মাণ কাজ উদ্বোধন:  দুঃখ ঘুচবে শাহ্পরীর দ্বীপের অর্ধলাখ মানুষের    ফেসবুকে আপত্তিকর মন্তব্য:  রেহাই পেলেন দুই আ. লীগ নেতা    নদীগর্ভে বিলীনের পথে নবনির্মিত সাইক্লোন সেল্টার

চিকিৎসার জন্য সিদ্দিকুরকে বিদেশ পাঠানো হবে: সেতুমন্ত্রী


সোমবার, ২৪ জুলাই ২০১৭, ০৬:০০ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

চিকিৎসার জন্য সিদ্দিকুরকে বিদেশ পাঠানো হবে: সেতুমন্ত্রী

ডেস্ক প্রতিবেদন: শাহবাগে পুলিশের টিয়ারশেলের আঘাতে চোখ হারাতে বসা সিদ্দিকুরকে উন্নত চিকিৎসার জন্য বিদেশ পাঠানো হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার দুপুরে জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউটে চিকিৎসাধীন সিদ্দিকুরকে দেখতে গিয়ে তিনি এ তথ্য জানালেন।

সেতুমন্ত্রী বলেন, টিয়ারশেলের আঘাতে আহত শিক্ষার্থী সিদ্দিকুর রহমানকে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বেগ প্রকাশ করেছেন। তিনি আমাকে বলেছেন- আহত এই শিক্ষার্থীর খোঁজ খবর নিতে।

গত বৃহস্পতিবার রুটিনসহ পরীক্ষার তারিখ ঘোষণার দাবিতে ৭ কলেজের শিক্ষার্থীরা রাজধানীর শাহবাগে অবস্থান নেন। এসময় আন্দোলনকারীদের ছত্রভঙ্গ করতে পুলিশ টিয়ারশেল ছোঁড়ে এবং লাঠিপেটা করে।

এ সময় পুলিশের টিয়ারশেল চোখে লাগলে গুরুতর আহত হন সিদ্দিকুর রহমান। চিকিৎসকরা জানিয়েছেন, তার একটি চোখ পুরোপুরি নষ্ট হয়ে গেছে। আরেক চোখে আলো ফেরার কিছুটা আশা রয়েছে।

টিয়ারশেলে আহত সিদ্দিকুর রহমান সরকারি তিতুমীর কলেজের ছাত্র। বর্তমানে তিনি জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউটে চিকিৎসাধীন। এর আগে রোববার তাকে হাসপাতালে দেখতে যান শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।

চলতি বছরের ১৬ ফেব্রুয়ারি ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত হয় রাজধানীর ৭ কলেজ। এগুলো হলো- ঢাকা কলেজ, ইডেন মহিলা কলেজ, সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ, কবি নজরুল সরকারি কলেজ, বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজ, মিরপুর সরকারি বাঙলা কলেজ ও সরকারি তিতুমীর কলেজ।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন