শিরোনাম :

শেখ রেহানা টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা


রবিবার, ৩০ জুলাই ২০১৭, ০৬:৫৩ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

শেখ রেহানা টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা

ডেস্ক প্রতিবেদন: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট মেয়ে শেখ রেহানাকে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদে রাখা হয়েছে। আর বঙ্গবন্ধুর বড় মেয়ে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে করা হয়েছে কার্যনিবার্হী কমিটির সদস্য।

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা গত ২৫ বছর ধরেই আওয়ামী লীগের সভাপতি। তবে তার ছোট বোন শেখ রেহানা দূর থেকেই সহযোগিতা করে আসছেন। এতদিন তিনি দলের কোনো পদে আসেননি।

গত ১৭ জুলাই টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। শেখ রেহানাকে ওই কমিটির উপদেষ্টা মণ্ডলীর তিন নম্বর সদস্য ও শেখ হাসিনাকে কার্যনির্বাহী কমিটির এক নম্বর সদস্য করা হয় বলে নিশ্চিত করেছেন নেতারা।

সম্প্রতি এই কমিটি অনুমোদন দেয় জেলা কমিটি।

টুঙ্গিপাড়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল বাশার খায়ের জানান, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক ও সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান এ কমিটির অনুমোদন দিয়েছেন।

গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ইলিয়াস হক জানান, ২০১৫ সালের ৯ নভেম্বর টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন হয়। সম্মেলনের দ্বিতীয় পর্বে প্রধান অতিথি হিসেবে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে শেখ আব্দুল হালিম ও সাধারণ সম্পাদক হিসেবে শেখ আবুল বশার খায়েরের নাম ঘোষণা করেন।

এরপর চলতি বছরের ১৭ জুলাই জেলা আওয়ামী লীগ কার্যালয়ে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের ৭১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। এতে ৫৭ জন কার্য নিবাহী কমিটিতে ও ১৪ জনকে উপদেষ্টামণ্ডলীর সদস্য করা হয়।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন