শিরোনাম :
   মিয়ানমারে বিলাসবহুল হোটেলে ব্যাপক আগুন, নিহত ১    ঢাকা বিশ্ববিদ্যালয়ের নতুন প্রক্টর ড. এ কে এম গোলাম রব্বানী    রাবির ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে মেস মালিকদের চরম স্বেচ্ছাচারিতা    বর্ষিয়ান সাংবাদিক বাটুলের হীরক জন্ম জয়ন্তি    ঢাবি’র ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা আগামীকাল    দেশব্যাপী ভ্রাম্যমান লাইব্রেরি কার্যক্রম শুরু করতে যাচ্ছে গণগ্রন্থাগার     বস্তিবাসীদের জন্য ১০ হাজার ফ্ল্যাট নির্মাণ করবে সরকার    বেড়িবাঁধ পূনঃনির্মাণ কাজ উদ্বোধন:  দুঃখ ঘুচবে শাহ্পরীর দ্বীপের অর্ধলাখ মানুষের    ফেসবুকে আপত্তিকর মন্তব্য:  রেহাই পেলেন দুই আ. লীগ নেতা    নদীগর্ভে বিলীনের পথে নবনির্মিত সাইক্লোন সেল্টার

লন্ডনে শপিংয়ে খালেদা জিয়া


শনিবার, ৫ আগস্ট ২০১৭, ০৩:৫৫ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

লন্ডনে শপিংয়ে খালেদা জিয়া

ডেস্ক প্রতিবেদন: লন্ডনে যাওয়ার প্রায় ৩ সপ্তাহ পর বাংলাদেশের স্থানীয় সময় শুক্রবার দিবাগত রাতে বড় ছেলে তারেক রহমানেরর বাসা থেকে বের হন বিএনপি চেয়ারপারসন। এ সময় একটি শপিংমলে গিয়ে নিজের প্রয়োজনীয় কিছু পণ্যও কিনেছেন তিনি।

লন্ডন থেকে পাওয়া একটি ছবিতে দেখা যাচ্ছে, শপিংমলে তারেক রহমান একটি পণ্যের বিষয়ে মা'কে কিছু একটা বলছেন। খালেদা জিয়াও সেই পণ্যটি বেশ গুরুত্ব সহকারে দেখছেন। আর তাদের পাশেই দাঁড়িয়ে পণ্যটি দেখছেন তারেকের স্ত্রী জোবায়দা রহমানও।

লন্ডনে অবস্থানকালে কোনো সমাবেশে অংশ না নিলেও ফাঁকে ফাঁকে ডাক্তারের কাছে গিয়ে চিকিৎসা নিয়েছেন খালেদা জিয়া। তাও অনেকটা গোপনীয়তা অবলম্বন করেই। বর্তমানে খালেদা জিয়ার শারীরিক অবস্থা আগের চেয়ে কিছুটা ভাল বলে জানা গেছে।

চিকিৎসার উদ্দেশে গত ১৫ জুলাই লন্ডন যান বিএনপি চেয়ারপারসন। আসন্ন ঈদুল আযহার পর তিনি দেশে ফিরে আসবেন বলে জানা গেছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন