শিরোনাম :

রক্ত দিয়ে কক্সবাজার ছাত্রলীগের শোক দিবস পালন


সোমবার, ১৪ আগস্ট ২০১৭, ০৪:৪৫ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

রক্ত দিয়ে কক্সবাজার ছাত্রলীগের শোক দিবস পালন

কক্সবাজার প্রতিনিধি: মহান স্বাধীনতার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদতবার্ষিকী জাতীয় শোক দিবস উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন করেছে কক্সবাজার জেলা ছাত্রলীগ।

সোমবার দুপুরে শহরের লালদীঘিপাড়স্থ দলীয় কার্যালয়ে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়। জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোরশেদ হোসেন তানিমের রক্ত দেয়ার মাধ্যমেই কর্মসুচির উদ্বোধন করা হয়।

কর্মসূচির প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা বলেন, বঙ্গবন্ধু বাংলাদেশের জন্য রক্ত দিয়েছেন। ৩০ লাখ মানুষ এ দেশের জন্য রক্ত দিয়েছেন। ছাত্রলীগ ও সেই ইতিহাসকে ধারণ করে বিভিন্ন কল্যাণমূলক কাজ করে যাচ্ছে।

তিনি বলেন, আজকে রক্ত দেয়ার মাধ্যমে একটি ত্যাগের মানসিকতা গড়ে উঠবে। ছাত্রলীগকে আদর্শবান হতে হবে। মাদক থেকে দূরে থাকতে হবে। শেখ হাসিনার সোনার বাংলাদেশ গড়ার জন্য সোনার মানুষ হতে হবে। তিনি আরো বলেন, বঙ্গবন্ধু দেশ স্বাধীন করার মানসে ছাত্রলীগের জন্ম দেন। বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ শেষ করার জন্য ছাত্রলীগ ভ্যানগার্ড হিসেবে দায়িত্ব পালন করছে।

জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমেদ জয়ের সভাপতিত্বে রক্তদান কর্মসুচিতে বিশেষ অতিথি ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, সাইমুম সরওয়ার কমল এমপি, আশেক উল্লাহ রফিক এমপি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম, সাবেক সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন সিআইপি, জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি ইসমাঈল সাজ্জাদ প্রমুখ।

 

 

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন