শিরোনাম :

রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে মিয়ানমারের প্রতি আহ্বান জানিয়েছেন খালেদা জিয়া


সোমবার, ৩০ অক্টোবর ২০১৭, ০৩:৩৬ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে মিয়ানমারের প্রতি আহ্বান জানিয়েছেন খালেদা জিয়া

ডেস্ক প্রতিবেদন: বাংলাদেশে আশ্রয় নেওয়া রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে মিয়ানমার সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।সোমবার বেলা ১টায় ময়নারঘোনা ক্যাম্পে রোহিঙ্গাদের মাঝে ত্রাণ বিতরণের সময় তিনি এ আহ্বান জানান।

খালেদা জিয়া বলেন, বাংলাদেশ ছোট ও দরিদ্র দেশ।আমাদের হৃদয় আছে বলে আমরা তাদের পাশে দাঁড়িয়েছি। দেশের বিভিন্ন এনজিও সংস্থাগুলো তাদের পাশে দাঁড়িয়েছে। তবে তাদের স্থায়ী ভাবে আমাদের পক্ষে রাখা সম্ভব নয়।

তাদের দ্রুত ফিরিয়ে নিতে মিয়ানমার সরকারের প্রতি আহ্বান জানান বিএনপি প্রধান।

রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন ও তাদের মাঝে ত্রাণ বিতরণ করতে গত শনিবার (২৮ অক্টোবর) সকাল ১০টা ৪০ মিনিটে গুলশান কার্যালয় থেকে কক্সবাজারের উদ্দেশে রওয়ানা হন খালেদা জিয়া। এ সময় তার সঙ্গে দলের মহাসচিবসহ সিনিয়র নেতারা যোগ দেন।

শনিবার বিকেল ৫টা ১০ মিনিটে ফেনী সার্কিট হাউজে যাত্রাবিরতি করেন। সন্ধ্যার পর রওয়ানা হয়ে খালেদা জিয়ার গাড়িবহরটি রাতে চট্টগ্রাম সার্কিট হাউজে পৌঁছায়। সার্কিট হাউজে তিনি রাত্রি যাপন করেন। রোববার (২৯ অক্টোবর) বিকেলে রওয়ানা হয়ে রাতে তার গাড়িবহরটি কক্সবাজার সার্কিট হাউজে পৌঁছায় এবং সেখানে তিনি রাতযাপন করেন। সোমবার সকালে রোহিঙ্গা ক্যাম্পে পৌঁছান খালেদা জিয়া।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন