শিরোনাম :

রোহিঙ্গা ক্যাম্পে এসে সারা দুনিয়ার মানুষ প্রধানমন্ত্রীর প্রশংসা করছেন


রবিবার, ৫ নভেম্বর ২০১৭, ০৬:০৭ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

রোহিঙ্গা ক্যাম্পে এসে সারা দুনিয়ার মানুষ প্রধানমন্ত্রীর প্রশংসা করছেন

ইমাম খাইর, কক্সবাজার: রোহিঙ্গা ক্যাম্পে এসে সারা দুনিয়ার মানুষ যখন প্রধানমন্ত্রীর প্রশংসা করছেন তখন খালেদা জিয়া একটি ধন্যবাদও দেননি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া রোহিঙ্গাদের ত্রাণের নামে সাত দিনের জন্য ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অচল করে রেখেছেন। এরপরও সরকারের তরফ থেকে কিছু বলা হয়নি। কারণ দেরীতে হলেও অন্তত তিনি রোহিঙ্গাদেও পাশে এসেছেন।

রবিবার (৫ নভেম্বর) সকালে কক্সবাজারের একটি তারাকামানের হোটলে রোহিঙ্গাদের জন্য বিভিন্ন সংগঠনের দেয়া সোলার প্যানেলসহ বিভিন্ন ত্রাণ সামগ্রী গ্রহনকালে তিনি এসব কথা বলেন। ওবায়দুল কাদের বলেন, রোহিঙ্গা সংকটে বেগম জিয়া পাশে থাকেননি। তার দলও পাশে থাকেননি এটি দায়সারা গোচর। আর রোহিঙ্গা ক্যাম্পে এসে এক/দুই দিন থেকে চলে গেছেন ফটোসেশন করে।

তিনি বলেন, সারা দুনিয়া আজকের এই রোহিঙ্গা সংকটে আমাদের প্রধানমন্ত্রীর প্রশংসা করছেন। যুক্তরাষ্ট্র, কানাডা, ফ্রান্স, তুরুস্ক, সৌদি আরব, ইরান ও ইইরোপিয়ান ইউনিয়নসহ সবাই এক বাক্যে বাংলাদেশের প্রশংসা করেছে। যেভাবে উদারতা নিয়ে শেখ হাসিনা সাহসের সঙ্গে এই মানবিক বিপর্যয় মোকাবেলা করেছেন। কিন্তু, বিএনপির কাছে এসব কিছুই নয়।

এসময় আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুবুল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, ত্রাণ বিষয়ক সম্পাদক সুজিত রায়, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফাসহ কেন্দ্রীয় ও জেলার নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন