শিরোনাম :
কক্সবাজারে ওবায়দুল কাদের

স্বাধীনতা বিরোধী গোষ্ঠিকে আ.লীগে অন্তর্ভুক্ত করা যাবেনা


সোমবার, ৬ নভেম্বর ২০১৭, ০৪:২৮ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

স্বাধীনতা বিরোধী গোষ্ঠিকে আ.লীগে অন্তর্ভুক্ত করা যাবেনা

ইমাম খাইর, কক্সবাজার: সদস্য সংগ্রহ ও নবায়নে কোনো চিহ্নিত চাঁদাবাজ, সন্ত্রাসী, ভূমিদস্যু, স্বাধীনতা বিরোধী ও সাম্প্রদায়িক গোষ্ঠিকে কোনোভাবেই আওয়ামী লীগের সদস্য করা যাবে বলে না সাফ জানিয়ে দিলেন দলের সাধারণ সম্পাদক সড়ক, পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, তরুণ ও পরিচ্ছন্ন রাজনীতিবিদরাই হচ্ছে আওয়ামী লীগের আগামী দিনের শক্তি। তরুণদের সদস্যভুক্তি করে আওয়ামী লীগকে আরো শক্তিশালী করতে হবে। সেই সাথে নারীদেরও অগ্রাধিকার দিতে হবে। কারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নারীর উন্নয়নে নারীদের গুরুত্ব দিচ্ছেন। মন্ত্রী বলেন, ১৮ বছরের তরুণ ও নারীদের দিয়ে কক্সবাজারের আওয়ামী লীগের সদস্যভুক্তির কার্যক্রম শুরু করতে হবে। সদস্য সংগ্রহ কার্যক্রমে আগ্রহীদের কাছে যেতে হবে। আগামী নির্বাচনে এই নতুন সদস্যরাই হবে জয়ের অন্যতম শক্তি।
মন্ত্রী সোমবার (৬ নভেম্বর) সকালে কক্সবাজার পাবলিক হল ময়দানে আওয়ামী লীগের ‘সদস্য পদ নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ’ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

বিএনপি এক জায়গায় বসে প্রেস ব্রিফিংয়ের নামে মিথ্যাচারের বাংলা রেকর্ড করেছে মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, জাতীয়তাবাদী ন্যাশনালিস্ট পার্টি (বিএনপি) এখন নালিশ পার্টি। তাদের কাজ এখন শুধু বক্তৃতা বিবৃতি ও নালিশ দেয়া। এ ছাড়া তাদের আর কাজ নেই। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের গণজোয়ার সৃষ্টি হয়েছে। বাংলাদেশে আর দুর্দিন হবে না। আমরা এখন শেখ হাসিনার সাথে উন্নয়নের মহাসড়কে।

শেখ হাসিনার উন্নয়নের জোয়ারে বিএনপির গণঅভ্যুত্থানের চিন্তা ওবে গেছে বলে মন্তব্য করে সেতুমন্ত্রী বলেন, জনগণ শেখ হাসিনার উন্নয়নে খুশী তারা বিএনপির গণ অভ্যুত্থানের চিন্তা যাদুঘরে পাঠিয়ে দিয়েছে।

নেতা-কর্মীদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, জনসমর্থনের দিক থেকে বিএনপিকে দুর্বল ভাবা ঠিক হবেনা। বিএনপি একটি শক্তিশালী দল। আগামী নির্বাচনে আমরা শক্তিশালী দলের সাথে মোকাবেলা করতে চাই। এজন্য তিনি আওয়ামী লীগ-ছাত্র লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদেরকে জনগনের প্রতি ভাল-ভদ্র ব্যবহার করে তাদের খুশী করার ও মন জয় করার নির্দেশ দেন।

কক্সবাজার সভাপতি সিরাজুল মোস্তফার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক মাহাবুব-উল-আলম হানিফ এমপি, জাহাঙ্গীর কবির নানক এমপি, আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, বাহাউদ্দীন নাছিম, ব্যারিস্টার বিপ্লব বডুয়া।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যানের পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন, দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহজাদা মহীউদ্দিন, কক্সবাজার জেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী, কক্সবাজার সদর-রামু আসনের সাংসদ সাইমুম সরওয়ার কমল, মহেশখালী-কুতুবদিয়া আসনের সাংসদ আশেক উল্লাহ রফিক, উখিয়া-টেকনাফ আসনের সাংসদ আবদুর রহমান বদি, যুবলীগের সভাপতি খোরশেদ আলম, জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমদ জয় প্রমুখ।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন