শিরোনাম :

শিবগঞ্জে ব্রিগে. জেনারেল এনামুল হকের গণসংযোগ


বুধবার, ৮ নভেম্বর ২০১৭, ০৬:৪২ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

শিবগঞ্জে ব্রিগে. জেনারেল এনামুল হকের গণসংযোগ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নে মত বিনিময় ও গণসংযোগ করেছেন আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) এর সাবেক সংসদ সদস্য ও বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা প্রকৌশলী ব্রিগে. জেনারেল এনামুল হক।

বুধবার শ্যামপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে তৃণমূল পর্যায়ে প্রতিটি ওয়ার্ড ও বাজারসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।

গণসংযোগ শেষে বিকাল ৪টায় ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত চামাভান্ডার গ্রামে আ. লীগের সর্বস্তরের নেতাকর্মী ও স্থানীয় জনসাধারণের সাথে মতবিনিময় করেন। মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন শ্যামপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের আওয়ামী লীগ সভাপতি আবদুস ছাত্তার। সভা পরিচালনা করেন স্থানীয় আওয়ামী লীগ নেতা রাকিব রায়হান।

এসময় ওয়ার্ড পর্যায়ের সর্বস্তরের আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও সর্বস্থরের জনগণ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে শ্যামপুর ইউনিয়ন আ.লীগ নেতা আ. ছাত্তার বলেন, বর্তমান সরকার দেশের জনগণের জন্য বয়স্ক ভাতা, মুক্তিযোদ্ধা ভাতাসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মসূচী গ্রহণ ও বাস্তবায়ন করে যাচ্ছে। ব্রিগে. জেনারেল এনামুল হক বিদ্যুৎ প্রতিমন্ত্রী থাকা অবস্থায় এলাকায় ব্যাপক উন্নয়ন হয়েছে। তিনি এলাকায় স্কুল, কলেজ, ব্রিজ, কালভার্টসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজে সক্রিয় ছিলেন। আগামীতেও তিনি আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে এলাকার উন্নয়নে অংশীদার হবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

তিনি আরো বলেন, সাবেক প্রতিমন্ত্রীকে আবারও সংসদ সদস্য হিসেবে জনগণ দেখতে চায়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাবেক সংসদ সদস্য ও বিদ্যুৎ প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা প্রকৌশলী ব্রিগে. জেনারেল এনামুল হক আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগের নেতৃত্বে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান জানান।

তিনি আরো বলেন, আগা‌মী জাতীয় নির্বাচ‌নের জন্য প্র‌তি‌টি নেতাকর্মীকে সজাগ থাক‌তে হ‌বে। দল‌কে এ‌গি‌য়ে নি‌তে সবাই এক হ‌য়ে কাজ কর‌তে হ‌বে।

জনগণের উদ্দেশ্যে তিনি বলেন, সুখে দু:খে আপনাদের পাশে ছিলাম, আছি এবং থাকব ইনশাআল্লাহ।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন