শিরোনাম :

বরিশালে তারেক রহমানের জন্ম দিন পালন


বুধবার, ২২ নভেম্বর ২০১৭, ০৪:৩২ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বরিশালে তারেক রহমানের জন্ম দিন পালন

বরিশাল প্রতিনিধি: বরিশাল মহানগর বিএনপির আয়োজনে সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যালয়ে আজ দুপুর ১২টায় বিএনপি সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩ তম জন্ম দিন পালন উপলক্ষে দোয়া-মোনাজাত ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভার সভাপতি কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ন মহা সচিব ও বরিশাল মহানগর বিএনপি সভাপতি এ্যাড,মজিবর রহমান সরোয়ার বলেন, এদেশে আজ গণতন্ত্র নেই বলেই প্রধান বিচারপতির দেশ ছেড়ে চলে যেতে হচ্ছে। দেশে আইনের শাষন নাই বলে তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা মামলা মিথ্যা প্রমাণিত হওয়ায় তার মামলা যে বিচারপতি খালাশ দিয়েছে তাকেও দেশ ছেড়ে চলে যেতে হয়েছে।

তিনি আরো বলেন, কেক কেটে আর আলোচনা করে তারেক রহমানকে এসরকারের সময়ে আনা যাবেনা। তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে হলে প্রতিটি নেতা-কর্মীদের দূর্বার আন্দোলন গড়ে তুলতে হবে।

এসময় আরো বক্তব্য রাখেন মহানগর ভারপ্রাপ্ত সম্পাদক জিয়া উদ্দিন সিকদার,সহ-সভাপতি রফিকুল ইসলাম সরদার রুনু,আব্বাস উদ্দিন বাবলু,এ্যাড.আখতার হোসেন মেবুল,মহানগর আইন বিষয়ক সম্পাদক এ্যাড. আবুল কালাম আজাদ,মহানগর যুগ্ন সহ-সাধারন সম্পাদক আনায়ারুল হক তারিন,মহানগর শ্রমীকদল সাধারন সম্পাদক ফয়েজ আহমেদ,জেলা শ্রমীকদল সাধারন সম্পাদক বসির আহমেদ,মহানগর দপÍ সম্পাদক শাহেদ আকন সম্্রাট,মহানগর মহিলাদল নেত্রী ও বিসিসি প্যানেল মেয়র তাছলিমা কালাম পলি,মহানগর যুবদল আহবায়ক খন্দকার আবুল হোসেন লিমনও আফরোজা খানম নাসরিন প্রমুখ।

পরে তারেক রহমানের সুস্বাস্থ্য কামনা করে দোয়া-মোনাজাত করা হয়।অপর দিকে দলীয় কার্যলয়ে বরিশাল বিশ্ববিদ্যালয়ের ছাত্রদলের আয়োজনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে যুগ্ন মহাসচিব এ্যাড.মজিবর রহমান সরোয়ার কেক কেটে তারেক রহমানের ৫৩তম জন্ম দিন পালন করেন।

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন