শিরোনাম :

এনামুল হকের আগমন ঘিরে শিবগঞ্জে মোটরসাইকেল শোভাযাত্রা


শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮, ১২:৪৬ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

এনামুল হকের আগমন ঘিরে শিবগঞ্জে মোটরসাইকেল শোভাযাত্রা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) এর সাবেক সংসদ সদস্য ও বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মোহাম্মদ এনামুল হকের শিবগঞ্জ আগমন ঘিরে মোটরসাইকেল শোভাযাত্রা করেছে স্থানীয় আওয়ামী লীগ।

বৃহস্পতিবার শিবগঞ্জ উপজেলার প্রবেশমুখ থেকে শাহবাজপুর পর্যন্ত এই শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। এতে প্রায় ২ হাজার মোটর সাইকেল নিয়ে স্থানীয় আ'লীগ নেতাকর্মীরা অংশ নেন।

এনামুল হকের আগমন ঘিরে শিবগঞ্জে মোটরসাইকেল শোভাযাত্রা

পথে রানীহাটি বাজার, হলমোড় ও ছত্রাজিতপুর বাজারে তিনটি পথ সভা করেন এনামুল হক। এসময় তার সাথে ছিলেন জেলা আ'লীগের সহ সভাপতি রুহুল আমিন, জেলা পরিষদের সদস্য ও নয়ালা ভাঙ্গা ইউনিয়নের আ'লীগ সভাপতি মোস্তাকুল ইসলাম পিন্টু, উপজেলা আ'লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া, শাহবাজপুর ইউনিয়ন আ'লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান নিজামুল হক রানা, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মহসিন আলি, শ্যামপুর ইউনিয়নের আ'লীগ সভাপতি ও সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান ভোদন, ছত্রাজিতপুর ইউনিয়ন আ'লীগের সাধারণ সম্পাদক মসিদুল হক প্রমুখ।

পথ সভায় সাবেক এই প্রতিমন্ত্রী ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এনামুল হক বলেন, অশুভ শক্তিকে রুখতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আগামী নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সাবেক এই এডিসি বলেন, সবাই একত্রিত থাকলে সব অশুভ শক্তিকে প্রতিহত করা সম্ভব।

তিনি বলেন, আপনাদের সুখে-দুঃখে আমি আপনাদের পাশে আছি, ছিলাম ও থাকবো ইনশাল্লাহ।

সভায় জেলা আ'লীগের সহ সভাপতি অধ্যক্ষ রুহুল আমিন বলেন, সাবেক প্রতিমন্ত্রীকে আবারো শিবগঞ্জের সংসদ সদস্য হিসেবে জনগণ দেখতে চায়।

শ্যামপুর ইউনিয়ন আ.লীগ নেতা আসাদুজ্জামান ভোদন বলেন, বর্তমান সরকার দেশের জনগণের জন্য বয়স্ক ভাতা, মুক্তিযোদ্ধা ভাতাসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মসূচী গ্রহণ ও বাস্তবায়ন করে যাচ্ছে। এনামুল হক বিদ্যুৎ প্রতিমন্ত্রী থাকা অবস্থায় প্রতিটি ইউনিয়নে ব্যাপক উন্নয়ন হয়েছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন