শিরোনাম :

শিবগঞ্জে সাবেক প্রতিমন্ত্রী এনামুল হকের মতবিনিময় ও গণসংযোগ


শনিবার, ২১ এপ্রিল ২০১৮, ১২:৪৪ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

শিবগঞ্জে সাবেক প্রতিমন্ত্রী এনামুল হকের মতবিনিময় ও গণসংযোগ

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় বিভিন্ন ইউনিয়নে মতবিনিময় ও গণসংযোগ করেছেন চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য ও বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ সাবেক প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা প্রকৌশলী ব্রিগে. জেনারেল (অব.) মোহাম্মদ এনামুল হক।

শনিবার সকাল থেকে আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠন ও সর্বস্থরের নেতাদের সাথে নিয়ে শাহবাজপুর, তের রশিয়া, আজমতপুর, সোনা মসজিদ, বালিয়া দিঘি, তোহাখানাসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন তিনি। গণসংযোগকালে বিভিন্নপেশার মানুষ সাবেক প্রতিমন্ত্রীকে কাছে পেয়ে আবেগ ধরে রাখতে পারেননি। তারা সুখ-দুঃখের কথা বিনিময় করেন।

শিবগঞ্জের সাবেক প্রতিমন্ত্রী এনামুল হকের মতবিনিময় ও গণসংযোগ

আগামী নির্বাচনেও নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার উন্নয়নে আবারও অংশ নিতে শিবগঞ্জবাসীকে আহ্বান জানান এনামুল হক।

তিনি বলেন, আগা‌মী জাতীয় নির্বাচ‌নের বিষয়ে আমাদের প্রত্যেকে সর্তক থাকতে হবে। দেশকে এ‌গি‌য়ে নি‌তে সবাই এক হ‌য়ে কাজ কর‌তে হ‌বে।

শিবগঞ্জে সাবেক প্রতিমন্ত্রী এনামুল হকের মতবিনিময় ও গণসংযোগ

শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি তাকির ডাক্তার,  ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি জালাল মেম্বার, ইউনিয়ন যুবলীগের সভাপতি ওয়ালিদ মেম্বারসহ আরো অনেকেই বলেন, ব্রিগে. জেনারেল (অব) এনামুল হক বিদ্যুৎ প্রতিমন্ত্রী থাকা অবস্থায় এলাকায় ব্যাপক উন্নয়ন হয়েছে। এর কারণে জনগণ তাকে আবারও সাংসদ সদস্য হিসেবে দেখতে চায়। 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন