শিরোনাম :

শিবগঞ্জে সাংবাদিকদের সাথে এনামুল হকের মতবিনিময়


রবিবার, ২২ এপ্রিল ২০১৮, ১১:০৩ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

শিবগঞ্জে সাংবাদিকদের সাথে এনামুল হকের মতবিনিময়

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য ও বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী ব্রিগে. জেনারেল (অব.) মোহাম্মদ এনামুল হক স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

রবিবার সকাল ১০ টার দিকে শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মিলিত হন তিনি। এসময় সাংবাদিকদের নেতৃত্ব দেন শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো. সফিকুল ইসলাম।

শিবগঞ্জে সাংবাদিকদের সাথে এনামুল হকের মতবিনিময়

পরে তিনি শিবগঞ্জ বাজার দোকান মালিক বণিক সমিতির নেতাদের সাথে কথা বলেন। এসময় তার সাথে ছিলেন ব্যবসায়ী নেতা অধ্যাপক আবু বাক্কার, ব্যবসায়ী নেতা মো. রানা ডাক্তার, যুবলীগ নেতা নুরুল ইসলামসহ প্রমুখ।

এলাকার উন্নয়ন নিয়ে গঠনমূলক তথ্য দিয়ে সংবাদ পরিবেশনের জন্য সাংবাদিকদের আহ্বান জানান তিনি।

তিনি বলেন, আপনারা যেমন সমস্যার কথা তুলে ধরবেন; তেমনই উন্নয়নের কথাও জাতিকে জানার সুযোগ করে দিবেন। সাংবাদিকদের জাতির বিবেক বলা হয়। সেই কথাটি মাথায় রেখে সংবাদ প্রকাশ করা উচিত।

আগামী রমজানে পণ্যের দাম সহনীয় পযার্য়ে রাখার জন্য ব্যবসায়ীদের অনুরোধ করেন ব্রিগে. জেনারেল (অব.) মোহাম্মদ এনামুল হক।

তিনি বলেন, ব্যবসায়ীরা অর্থনীতির প্রাণশক্তি। ব্যবসায়ীরা রাজস্ব প্রদান এবং কর্মসংস্থান সৃষ্টি করে দেশকে এগিয়ে নিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন।

এ ছাড়া অশুভ শক্তির বিরুদ্ধে সর্তক থাকার পরামর্শ দিয়ে তিনি বলেন, আগা‌মী জাতীয় নির্বাচ‌নের বিষয়ে আমাদের প্রত্যেকে সর্তক থাকতে হবে। দেশকে এ‌গি‌য়ে নি‌তে সবাই এক হ‌য়ে কাজ কর‌তে হ‌বে।

শিবগঞ্জে সাংবাদিকদের সাথে এনামুল হকের মতবিনিময়

পরে তিনি পাঁকা ইউনিয়নের বোগলাউড়ি উচ্চ বিদ্যালয়ে আওয়ামী লীগের তৃণমূল নেতাকমীদের সাথে মতবিনিময় করেন।

এসময় সাবেক প্রতিমন্ত্রীর সাথে ছিলেন উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক বারী মাস্টাস, পাঁকা ইউনিয়ন আ'লীগের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান,পাঁকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান এছাড়া আওয়ামী লীগের অঙ্গ সংগঠন ও সর্বস্থরের নেতাকর্মীরা।

পরে তিনি আট রশিয়ায় গণসংযোগ করেন। এসময় তার সাথে ছিলেন ওয়ার্ড আ'লীগের সভাপতি নজরুল ইসলাম, আ'লীগ নেতা বজলুর রহমানসহ অনেকে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন