শিরোনাম :

শিবগঞ্জে সাবেক প্রতিমন্ত্রী এনামুল হকের গণসংযোগ ও পথসভা


সোমবার, ২৩ এপ্রিল ২০১৮, ০৫:০৮ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

শিবগঞ্জে সাবেক প্রতিমন্ত্রী এনামুল হকের গণসংযোগ ও পথসভা

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য ও সাবেক বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা ব্রিগে. জেনারেল (অব.) মোহাম্মদ এনামুল হক মনাকষা ইউনিয়নে গণসংযোগ ও পথসভা করেছেন।

সোমবার সকাল ১০ টার দিকে শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও ইউনিয়ন আ'লীগের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে মনাকষা ঈদগাহ্ মোড়ে অবস্থিত সাবেক সংসদ সদস্য মরহুম ডা. মইনুদ্দীন আহমেদ (মুন্টু) ও সাবেক চেয়ারম্যান মির্জা শাহরিযার কামালের কবর জিয়ারত করেন। 

শিবগঞ্জে এনামুল হকের গণসংযোগ ও পথসভা

এরপর মনাকষা বাজারের বিভিন্ন শ্রেণীপেশার মানুষের সাথে মতবিনিময় করে তিনি। মনাকষা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সোভহান মধু'র সভাপতিত্বে কয়েকটি পথসভা অনুষ্ঠিত হয়।

জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আগামী সংসদ নির্বাচনে দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও জঙ্গি, সন্ত্রাস, নৈরাজ্য, নাশকতা ও মাদক মুক্ত দেশ গড়তে নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য আহ্বান জানান মোহাম্মদ এনামুল হক।

শিবগঞ্জে এনামুল হকের গণসংযোগ ও পথসভা

একইভাবে মনাকষা ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের বিভিন্ন স্থানে ওয়ার্ড আ'লীগের সভাপতিত্বে পথসভা অনুষ্ঠিত হয়। পরে ঠুঠাপাড়া, তারাপুর স্কুল অ্যান্ড কলেজ ও সাহাপাড়া পারভীন স্বরণী বালিকা উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষক-ছাত্রছাত্রী ও শিক্ষা প্রতিষ্ঠানের খোঁজ-খবর নেন।

এসময় সাবেক প্রতিমন্ত্রীর সাথে ছিলেন মনাকষা ইউনিয়ন আ'লীগের সাধারণ সম্পাদক সারওয়ার জাহান সেরফান, শিবগঞ্জ পৌরসভার সাবেক প্যানেল মেয়র ইমানী আলী, চককির্তী ইউনিয়নের সাবেক সেক্রেটারি প্রভাষক ইউসুফ আলী, বৃক্ষপ্রেমিক কার্তিক প্রামাণিকসহ আরো অনেকে।

সভায় ইউনিয়ন আ'লীগের সাধারণ সম্পাদক সারওয়ার জাহান সেরফান বলেন, দীর্ঘদিনের কাঙ্খিত গোপালপুর ব্রিজ দেয়ায় আমরা আপনার কাছে কৃতজ্ঞ। এলাকায় বিদ্যুৎ, শিক্ষাপ্রতিষ্ঠানসহ অনেক কিছু আপনার কাছে পেয়েছি। এজন্য এলাকাবাসী আগামীতেও সাংসদ হিসেবে আপনাকে দেখতে চায়।

পথসভা ও গণসংযোগগুলোতে লোক সমাগম ছিল চোখে পড়ার মত। এছাড়াও নেতাকর্মীদের প্রাণে উচ্ছাসের জোয়ার দেখা গেছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন