শিরোনাম :

ব্যবসায়ীদের বিপদ-আপদে এগিয়ে আসা উচিত: সাহারা খাতুন


বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮, ১১:৩৭ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

ব্যবসায়ীদের বিপদ-আপদে এগিয়ে আসা উচিত: সাহারা খাতুন

ঢাকা: বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং সাবেক স্বরাষ্ট্র ও ডাক-টেলিযোগাযোগ মন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন বলেছেন, ব্যবসায়ীদের বিপদ-আপদে আমাদের এগিয়ে আসা উচিত।

উত্তরায় অবস্থিত ট্রপিক্যাল আলাউদ্দিন টাওয়ার শপ ওনার্স অ্যাসোসিয়েশন আয়োজিত বৃহস্পতিবার উত্তরার তিন নম্বর সেক্টরের 'হোয়াইট হলে' ইফতার মাহফিল অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আ'লীগের ঢাকা মহানগর উত্তরের সহ-সভাপতি মোঃ নাজিমউদ্দিন, উত্তরখান আ'লীগের সভাপতি চেয়ারম্যান কামাল উদ্দিন, আ'লীগের উত্তরা পশ্চিম থানার সভাপতি অ্যাড. মনোয়ার ইসলাম রবিন, ব্যবসায়ী উত্তরা যোনের সভাপতি মোঃ আলী, আ'লীগের উত্তরা পূর্ব থানার সভাপতি বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন, খিলখেত আ'লীগের সাধারণ সম্পাদক আসলামুল হক, যুবলীগ নেতা অ্যাড. একে আজাদ, শপ ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি আলাউদ্দিন আল আযাদ, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম দরজী, যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান প্রমুখ।

আলাউদ্দিন টাওয়ারের দুর্ঘটনা প্রসঙ্গে প্রধান অতিথির বক্তব্যে সাহারা খাতুন বলেন, ব্যবসায়ীদের বিপদ-আপদে আমাদের এগিয়ে আসা উচিত। কারণ একজন ব্যবসায়ীর সাথে অনেকগুলো পরিবারের রুটি-রুজির সংশ্লিষ্টতা রয়েছে। সামাজিক দায়বদ্ধতা থেকে আমাদের এগিয়ে আসতে হবে। ব্যবসায়ীদের পাশে দাঁড়াতে হবে। 

উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আগামী নিবার্চনে নৌকা প্রতিকে ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান আওয়ামী লীগের এই প্রেসিডিয়াম সদস্য।

আমি আপনাদের পাশে ছিলাম, আছি ও থাকবো ইনশাল্লাহ।

প্রসঙ্গত, ট্রপিক্যাল আলাউদ্দিন টাওয়ার শপিং কমপ্লেক্সে ২০১৬ সালের ২৪ জুন লিফট ছিড়ে দুর্ঘটনার কথা গণমাধ্যমে প্রচারিত হলেও প্রকৃত ঘটনা তিতাস গ্যাসের পাইপ লিকেজ থেকে ওই দুর্ঘটনা ঘটে। ফলে মার্কেট মালিক ও ব্যবসায়ীরা ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়। তাই মালিক ও ব্যবসায়ীদের সকল বিপদাপদ থেকে মুক্তি, ব্যবসা বাণিজ্যে সাফল্য কামনা করে দোয়া করা হয়।

দোয়া পরিচালনা করেন শপ ওনার্স অ্যাসোসিয়েশনের সহ সভাপতি মাওলানা ইউসুফ।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন