শিরোনাম :

এরশাদ সুস্থ


মঙ্গলবার, ২২ জানুয়ারি ২০১৯, ১২:৩০ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

এরশাদ সুস্থ

ঢাকা: সিঙ্গাপুরে চিকিৎসাধীন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ সুস্থ আছেন। তাকে নিয়ে সামাজিক যোগাযাগমাধ্যমে যেসব লেখালেখি হচ্ছে তা নিছকই গুজব। এসব গুজবে কান না দিয়ে এরশাদের সুস্থতার জন্য দোয়া চাওয়া হয়েছে জাতীয় পার্টির পক্ষ থেকে।

জাতীয় পার্টির চেয়ারম্যানের উপ-প্রেস সচিব খন্দকার দেলোয়ার জালালী জানান, এই মাত্র সিঙ্গাপুরে কথা বলেছি- আজ তিনি অনেক ভালো বোধ করছেন। তিনি ভালো আছেন, সুস্থ আছেন।

গুজবে কান না দিয়ে সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুলের মৃত্যুর সংবাদের পর হুসেইন মুহম্মদ এরশাদকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ‘মৃত্যুর’ গুজব ছড়ায়।

তবে জাতীয় পার্টির পক্ষ থেকে এসব গুজবে কান না দেয়ার আহ্বান জানানো হয়েছে। এরশাদের সুস্থতা কামনায় খতমে শেফা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। আজ কেন্দ্রীয় কার্যালয় কাকরাইলে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

রোববার দুপুর ১২টা ৪০ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইনসের একটি বিমানে করে হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন এরশাদ।

তার সঙ্গে রয়েছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) মো. খালেদ আখতার, এরশাদের ছোট ভাই হুসেইন মোর্শেদ এবং মোর্শেদের স্ত্রী রুখসানা খান মোর্শেদ।

বিমানবন্দরে হুসেইন মুহম্মদ এরশাদকে বিদায় জানান জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের এমপি, মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম, গোলাম কিবরিয়া টিপু এমপি, সৈয়দ আবদুল মান্নান, মাসুদা এম রশীদ চৌধুরী, সুনীল শুভ রায়, এসএম ফয়সল চিশতী, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, ফখর-উজ-জামান জাহাঙ্গীর, উপদেষ্টা- সোমনাথ দে, নাজমা আখতার, এমএম নেওয়াজ উদ্দিন, ভাইস চেয়ারম্যান, শরিফুল ইসলাম জিন্নাহ এমপি, বাহাউদ্দিন আহমেদ বাবুল, নুরুল ইসলাম নুরু, রওশন আরা মান্নান, মেহজাবিন মোর্শেদ, যুগ্ম মহাসচিব- লিয়াকত হোসেন খোকা এমপি, সম্পাদকমণ্ডলীর সদস্য- মো. জসীম উদ্দিন ভূঁইয়া, মো. আমির হোসেন ভূঁইয়া, মো. বেলাল হোসেন, নিগার সুলতান রানী, এমএ রাজ্জাক খান, কাজী আবুল খায়ের, মিজানুর রহমান, কেন্দ্রীয় নেতা আলহাজ মোহাম্মদ মোহিবুল্লাহ, মো. মিজানুর রহমান, মেজর রানা মোহাম্মদ সোহেল এমপি, আমেনা বেগম প্রমুখ।

বিদেশ যাওয়ার আগে সুস্বাস্থ্য কামনায় দেশবাসীর কাছে দোয়া চান এরশাদ।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন