শিরোনাম :

খালেদার সুস্থ্যতা কামনায় পবিত্র কাবা শরীফ তাওয়াফ সৌদি বিএনপির


সোমবার, ১৫ আগস্ট ২০১৬, ০৫:০১ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

খালেদার সুস্থ্যতা কামনায় পবিত্র কাবা শরীফ তাওয়াফ সৌদি বিএনপির

ডেস্ক প্রতিবেদক: বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা, দীর্ঘ জীবন এবং বেগম খালেদা জিয়ার ৭১তম জন্মদিন উপলক্ষে আল্লাহর পবিত্র ঘর কাবা শরীফ তাওয়াফ করেছেন দলের নির্বাহী কমিটির সদস্য ও সৌদি আরব বিএনপির।

আহমদ আলী মুকিবের নেতৃত্বে সৌদি আরবের বিভিন্ন অঞ্চলের নেতা কর্মীরা একত্রিত হয়ে গত রাতে আল্লাহর ঘর তাওয়াফ করেছেন। আহমদ আলী মুকিব জানালেন, তারা প্রত্যেকেই মহান আল্লাহর দরবারে লাব্বায়েক লা শরীক ধবনির সাথে তাদের প্রিয় দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা এবং বেগম খালেদা জিয়ার নেতৃত্বে গণতন্ত্র পুনরুদ্বার ও আগামীর বাংলাদেশ গড়ার দৃঢ প্রত্যয় নিয়ে সর্ব শক্তিমান আল্লাহর সাহায্য কামনা করেছেন।

আহমদ আলী মুকিব আরো জানালেন, তারা সকলে মিলে আল্লাহর ঘর তাওয়াফের সময় মহান আল্লাহর দরবারে বাংলাদেশের জনগণের সুখ সমৃদ্ধি এবং প্রিয় নেতা তারেক রহমানের সর্বাঙ্গীন সফলতা কামনা করে মোনাজাত করেছেন।

এ সময় ছিলেন সৌদি আরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিব প্রধান উপদেষ্টা আব্দুর রহমান মক্কা বিএনপির সভাপতি খন্দকার হেলাল উদ্দিন সিআইপি সাধারণ সম্পাদক নুরুল আবসার, মামুন, নাজমুল, আক্তার হোসেন, শিবুল আহম্মেদ আব্দুল মতিন খসরু, মারুফ কামাল, সাহাব উদ্দিন আহম্মেদ, লিট, কাওছার আহম্মেদ.আব্দুল হাকিম শাহআলম, জাহাজ্ঞীর চৌধুরী হেলাল উদ্দীন।

প্রসঙ্গত, দলের নেতাকর্মীসহ দেশের সাদারন মানুষের উপর সরকারের হামলা-মামলা, নির্যাতন ও সারা দেশের বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের কথা চিন্তা করে এবার জন্মদিন পালন করছেন না বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

আরএম/এমকে

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন